বৃহস্পতিবার | আগস্ট ১৩, ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

খবর

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার মৃত্যু করোনায় নয়

নিজস্ব প্রতিবেদক

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাংলাদেশ ব্যাংকের মতিঝিল অফিসের কর্মকর্তা আশরাফ আলী মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গতকাল বুধবার রাতে রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি কেন্দ্রীয় ব্যাংকের ক্যাশ বিভাগের যুগ্ম ব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সিরাজুল ইসলাম জানিয়েছেন, দীর্ঘদিন থেকেই তিনি হৃদযন্ত্রের নানা জটিলতায় ভুগছিলেন।

তিনি বণিক বার্তাকে বলেন, আশরাফ আলী মতিঝিলের ব্যাংক কলোনিতে বসবাস করতেন। মৃত্যুর সংবাদ শুনে আমি সকালে তার বাসায় গিয়েছি। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়েই তিনি মৃত্যুবরণ করেছেন। তার পরিবারের সদস্যদের সঙ্গে আমি কথা বলে শোক জানিয়ে এসেছি। কেন্দ্রীয় ব্যাংকের একজন কর্মকর্তার মৃত্যুতে আমরা শোকাহত।

করোনায় সংক্রমিত হয়ে আশরাফ আলীর মৃত্যু হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ পেয়েছে। বিষয়টি সঠিক নয় দাবি করে সিরাজুল ইসলাম বলেন, তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে সংবাদ ছড়িয়ে পড়েছে। এ সংবাদের কোন ভিত্তি নেই। কারণ তার করোনার পরীক্ষাই করা হয়নি। আশরাফ আলী দীর্ঘ দিন থেকেই হৃদযন্ত্রের নানা জটিলতায় ভুগছিলেন। ইতিপূর্বে একাধিক বার চিকিৎসা নিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন