মঙ্গলবার | জুলাই ১৪, ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

দেশের খবর

যমুনায় নৌকাডুবি: আরো দুজনের মরদেহ উদ্ধার

নিখোঁজ আরো ১১

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের চৌহালীর স্থল ইউনিয়নে যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ আরো দুজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ বুধবার সকালে চৌহালী উপজেলার জোতপাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় পাঁচটি মরদেহ উদ্ধার করা হলো। এ ঘটনায় এখনো আরো ১১ জন নিখোঁজ রয়েছেন।

সবশেষ যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন আমজাদ হোসেন (৪০) এবং আজিজুল হক (৩৮)। তাদের বাড়ি শাহজাদপুর উপজেলার যমুনা কৈজুরী গ্রামে। চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুত আহম্মেদ জানান, স্বজন ও স্থানীয়রা আজ সকালে দুজনের মরদেহ উদ্ধার করেছে। বাকিদের সন্ধানে স্থানীয় ডুবুরি দল কাজ করছেন।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মনজিল হক জানান, ঢাকা থেকে ডুবুরি দল গতকাল রাতেই এসে পৌঁছেছে। তাদের নিয়ে নিখোঁজ থাকা বাকিদের উদ্ধারে আবারো অভিযান চালানো হবে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থানার অদূরে পাউবোর বেড়িবাঁধের ঘাট থেকে একটি নৌকা ৭৩ জন যাত্রী নিয়ে চৌহালী যাওয়ার পথে যমুনা নদীতে ডুবে যায়। এদের মধ্যে ৫৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে পাঁচজনের। বাকিরা এখনো নিখোঁজ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন