মঙ্গলবার | জুলাই ১৪, ২০২০ | ৩০ আষাঢ় ১৪২৭

দেশের খবর

দিনাজপুরে মদ্যপানে চারজনের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, হিলি

দিনাজপুরের বিরামপুরে মদ্যপানে চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরো একজন। আজ বুধবার সকালে উপজেলার মাহমুদপুরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শান্তিনগর গ্রামের আনো মন্ডলের ছেলে আব্দুল মতিন (২৭), মাহমুদপুর গ্রামের সুলতান আলীর ছেলে মহসিন আলী (৩৮), একই গ্রামের তোজাম আলীর ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও ইসলামপাড়া গ্রামের তাপস রায়ের ছেলে অমৃত রায় (৩০)। আর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন আছেন জালালের ছেলে আব্দুস সাত্তার (৪২)।

স্থানীয়রা জানান, আজ ভোর ৬টার দিকে এই পাঁচজন মাহমুদপুরে একটি উপজাতি পাড়ায় চোলাই মদ পান করে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মতিন,মহসিন ও আজিজুলকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অমৃত রায় নামের আরেকজনের মৃত্যু হয়।

বিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলাইমান হোসেন জানান, অ্যালকোহল জাতীয় কোন পানীয় পান করে অসুস্থ হয়ে এসব ব্যক্তির মৃত্যু হয়। এদের মধ্যে তিনজন হাসপাতালে আনার আগেই মারা যান।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন