সিরাজগঞ্জে দুগ্রুপের সংঘর্ষে দুজন নিহত

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

পূর্ব শত্রুতার জের ধরে সিরাজগঞ্জের শাহজাদপুরে দুগ্রুপের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

গতকাল মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যার কিছু আগে জেলার শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের গুদিবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাহজাদপুর উপজেলার কৈজুরী ইউনিয়নের গুদিবাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে রিপন (২৮) ও আনছার মোল্লার ছেলে আশরাফুল ইসলাম (১৬)।

২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহাম্মেদ মঙ্গলবার সন্ধ্যায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতদের মধ্যে আহত আবু সামা, আকতার হোসেন, বাহারাম আলী, গাজী, সাহেব আলী ও রাজুকে সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, গুদিবাড়ি গ্রামের বাহারাম গ্রুপ ও নাজিম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব এবং বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার (২৬ মে) বিকেলে দুপক্ষ আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে দুজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন