কভিড-১৯ চিকিৎসায় নিয়োজিত ডাক্তার-নার্সদের সঙ্গে মেয়র আতিকের ঈদ শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম আজ সোমবার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ডাক্তার ও নার্সদের ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় মেয়র তাদের জন্য ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রথমে মেয়র আতিকুল ইসলাম কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যান। পরে বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে যান। এসময় হাসপাতাল দুটির কোভিড-১৯ ওয়ার্ডে কর্মরত স্বাস্থ্যকর্মীদের সাথে তিনি অনলাইনে লাইভ ভিডিওতে শুভেচ্ছা বিনিময় করেন। হাসপাতালে ভর্তি রোগীদের সাথেও তিনি কুশল বিনিময় করেন।

মেয়র বলেন, এই ঈদের সময়ও আপনারা পরিবারের সদস্যদের ছেড়ে করোনা আক্রান্তদের চিকিৎসা দিচ্ছেন। আপনাদের এই ত্যাগ স্বীকারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। করোনা চিকিৎসায় নিবেদিত সকলের উদ্দেশে মেয়র স্যালুট জানান এবং তাঁদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সাহস যুগিয়ে মেয়র বলেন, আমরা সবাই আপনাদের পাশে আছি। এ দুর্যোগ কেটে যাবে, ইনশাল্লাহ।
এর আগে গতকাল কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও ডিএনসিসির সাতটি নগর মাতৃসদনে কর্মরত মোট ৬৮০ জন কর্মচারীর জন্য ঈদ-উপহার প্রেরণ করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ এবং বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালের পরিচালক ডাঃ এ কে এম সারওয়ারুল আলম উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন