বৃহস্পতিবার | আগস্ট ১৩, ২০২০ | ২৯ শ্রাবণ ১৪২৭

খেলা

ঘরে থাকার বার্তা সাকিব-তামিম-মুশফিকদের

ক্রীড়া প্রতিবেদক

সম্পূর্ণ ভিন্ন এক আমেজ নিয়ে আমাদের সামনে হাজির হয়েছে এবারের ঈদ। নভেল করোনাভাইরাসের মহামারীর কারণে ঈদের আনন্দ অনেকটাই ঢাকা পড়ে গেছে। মানুষের উদযাপনও তাই এবার বেশ ম্লান। এমনকি ঈদের নামাজ আদায়ের ক্ষেত্রেও ছিল বেশ কড়াকড়ি নিয়ম। সবকিছুর উদ্দেশ্য একটাই, ঈদের মোড়কে ভাইরাস যেন আরো বেশি আকারে ছড়িয়ে পড়তে না পারে। ক্রিকেটাররাও দেশের জনগণ এবং সমর্থকদের কাছে আবেদন জানিয়েছেন বাসায় থাকার জন্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান সবাইকে আহ্বান জানিয়েছেন ঘরে বসে ঈদ করার জন্য। তিনি লিখেছেন, করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্র্তী ঈদটা সকলে মিলে উদযাপণ করতে পারি দারুণ আনন্দে।’

একই অনুরোধ বাংলাদেশ দলের আরেক তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমেরও। তিনি লিখেন, সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা। আমরা অনেক সময় বন্ধুদের সাথে সময় ব্যয় করি এবং পারিবারকে ভুলে যাই। যেহেতু আমরা সবাই বাড়িতে আছি, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন এবং পরিবারের সাথে ভাল সময় কাটান এই কামনা করছি। ঈদ মোবারক।
স্বল্প কথাতেই অবশ্য নিজের বার্তা দিয়েছেন তারকা অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। সালাম দিয়ে লিখেন, সবাইকে ঈদ মোবারক। দয়া করে সবাই বাসায় থাকুন এবং পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করুন।

ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন, লিখে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

শীর্ষ তারকাদের বাইরে অন্য তারকারাও সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। যেখানে ক্রিকেটারদের পরামর্শ ছিল একটাই, ঘরে থেকে যেন সবাই নিরাপদে ঈদ উদযাপন করে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন