শুক্রবার | জুলাই ১০, ২০২০ | ২৬ আষাঢ় ১৪২৭

দেশের খবর

নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৪

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে সেপটিক ট্যাংক বিস্ফোরণে চায়ের দোকানিসহ চারজন দগ্ধ হয়েছেন। আজ রোববার সকালে উপজেলার আড়াইহাজার বাজারে শাহজালাল মার্কেটের নীচ তলায় এ ঘটনা ঘটে। দগ্ধ চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, আড়াইহাজারের শাহজালাল মার্কেটের নিচতলার সেপটিক ট্যাংকের পাশে একটি দোকান ভাড়া নিয়ে চায়ের দোকান খোলেন হরমুজ আলী। প্রতিদিনের মতো আজ সকালে চায়ের দোকানের ময়লা আর্বজনা সেপটিক ট্যাংকের ঢাকনা খুলে ফেলার সময় গ্যাস বের হয়ে প্রচণ্ড বিস্ফোরণের পর দোকানে আগুন লেগে যায়। এতে নোয়াপাড়া গ্রামের চা দোকানি হরমুজ (৫০), দোকানে চা খেতে আসা শিবপুর গ্রামের জনবালীর ছেলে  মুনছুর আলী (৫৫), দক্ষিণপাড়া গ্রামের রমুর ছেলে আলম (৫০) ও সড়কে রিকশায় থাকা কান্দাপাড়া গ্রামের রমজানের ছেলে রিক্সাচালক ইব্রাহিম (২৫) দদ্ধ হন।  

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাদের শরীরের আগুন নেভাতে সক্ষম হন। পরে দগ্ধদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখান থেকে মুমূর্ষ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্র্ভসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। 

আড়াইহাজার ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার শাহজাহান জানান, সেপটিক ট্যাংকের গ্যাস বের হয়ে চায়ের চুলার আগুনের সঙ্গে মিশে বিস্ফোরণ ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  এতে চারজন দগ্ধ হন। দগ্ধদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলে হাসপাতালে পাঠানো হয়েছে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন