সোমবার | জুলাই ১৩, ২০২০ | ২৯ আষাঢ় ১৪২৭

দেশের খবর

অগ্নিদগ্ধ লিজার চিকিৎসার দায়িত্ব নিলেন লালমনিরহাটের এসপি

বণিক বার্তা প্রতিনিধি,লালমনিরহাট

অগ্নিদগ্ধ শিশু লিজা আখতারের (৬) চিকিৎসার দায়িত্ব নিলেন লালমনিরহাটের পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা।  গতকাল শনিবার বিকালে লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের ফুলগাছ এলাকায় লিজার বাড়িতে গিয়ে তিনি এ দায়িত্ব নেয়ার কথা জানান। এসময় লিজার জন্য ঈদ উপহার সামগ্রীও নিয়ে যান তিনি।

আবিদা সুলতানা বলেন, লিজাকে ঈদের পর আবার হাসপাতালে ভর্তি করা হবে। তাকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে সব ব্যবস্থা নেয়া হবে। আমি ওর পাশে আছি, যতক্ষণ প্রয়োজন।     

উল্লেখ্য, গত ১ এপ্রিল সন্ধ্যায় অসাবধানতাবশতঃ কুপি উল্টে বাদাম বিক্রেতা সিদ্দিক আলীর মেয়ে লিজার জামাকাপড়ে আগুন ধরে যায়। এতে তার শরীর ৩০ শতাংশের বেশি দগ্ধ হয়। কিন্তু অর্থসংকটে তার চিকিৎসা করাতে পারছিল না পরিবার। এসপি আবিদা সুলতানার সহায়তায় পুলিশের অ্যাম্বুলেন্সে করে লিজাকে ৪ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে সুস্থ হওয়ার আগেই ২৯ এপ্রিল তার বাবা-মা তাকে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে বাড়িতে চলে আসেন।

সিদ্দিক আলী বলেন, আমার তিন মেয়ে। বড় মেয়েকে টাঙ্গাইল ও ছোট মেয়ে রংপুরে বিয়ে দিয়েছি। ওরা দুইজন আসতে পারছে না। লিজা আর আমার স্ত্রী রংপুরে ছিল। করোনার কারণে আয় রোজগার বন্ধ। রংপুরে যাতায়াত করার সমস্যা। আমার স্ত্রীর ডায়াবেটিস। এই জন্য লিজাকে বাড়িতে নিয়ে আসি। এসপি স্যার ঈদের পর আবার চিকিৎসার জন্য রংপুরে পাঠাবেন বলেছেন। এবার আর ভুল হবে না। মেয়েকে সুস্থ করে বাড়িতে আসবো।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন