মঙ্গলবার | জুন ০২, ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

খবর

ছাত্রলীগ নেতাদের মায়ের জন্য মাশরাফির ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক

ঈদ উপলক্ষে ছাত্রলীগ নেতাকর্মীদের মায়েদের জন্য উপহার হিসেবে শাড়ি পাঠিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। 

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক মো. রকিবুজ্জামান পলাশের মাধ্যমে জেলা ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি ইউনিটের সভাপতি- সাধারণ সম্পাদক এবং নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার প্রতিটি  ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের এই উপহার দেয়া হয়।

আজ শনিবার দুপুরে লোহাগড়া পৌর আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, সাধারণ সম্পাদক মো. রাশেদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক শোয়েব পারভেজ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক কাজী আরিফুর রহমানের উপস্থিতিতে এমপি মাশরাফির উপহার ছাত্রলীগের নেতাদের হাতে তুলে দেয়া হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমর একুশে হল ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক কাজী আরিফুর রহমান জানান, মাশরাফি বিন মুর্তজা একজন আদর্শ মানুষ হিসেবে, আদর্শিক কর্মীর চাহিদা ঠিকই উপলব্ধি করেছেন। মায়েদের জন্য উপহার পেয়ে ছাত্রলীগের ছেলেদের মনটা আজ ভরে গেছে, এই ঈদে তাদের আর চাওয়া-পাওয়ার কিছু নেই।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন