রবিবার | নভেম্বর ২৯, ২০২০ | ১৫ অগ্রহায়ণ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

ইউনিমার্টে পাওয়া যাচ্ছে স্যামসাং স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক

দেশে কভিড-১৯ মহামারী মোকাবেলার অংশ হিসেবে লকডাউনে অনেকে ঘরবন্দি হয়ে পড়েছেন। বন্ধ রয়েছে দেশের সব শপিং সেন্টার। ভয়াবহ পরিস্থিতিতে ক্রেতাদের কথা বিবেচনা করে নতুন এক উদ্যোগ নিয়েছে স্যামসাং বাংলাদেশ ইউনিমার্ট। উদ্যোগের আওতায় এখন থেকে অন্যান্য পণ্যের সঙ্গে ইউনিমার্টের আউটলেটগুলোতে স্যামসাংয়ের স্মার্টফোন পাওয়া যাচ্ছে।

বিবৃতিতে স্যামসাং বাংলাদেশ জানায়, ইউনিমার্টের আউটলেটে স্যামসাং দুজন বিক্রয় প্রতিনিধিসহ একটি করে বুথ স্থাপন করেছে। দুর্যোগকালীন পরিস্থিতিতে ইউনিমার্টের গুলশান এবং ধানমন্ডি আউটলেট থেকে ক্রেতারা স্যামসাং ডিভাইস ক্রয় করতে পারবেন।

ক্রেতাদের জন্য কভিড-১৯ মহামারীর সময় স্যামসাংয়ের নেয়া বিভিন্ন কার্যক্রমের ধারাবাহিকতায় পদক্ষেপ নেয়া হয়েছে। এছাড়া ক্রেতাদের নিরাপত্তার কথা বিবেচনা করে স্যামসাং বাংলাদেশ চালু করেছে Galaxyshopbd.com স্যামসাংয়ের সব অফিশিয়াল স্মার্টফোন ট্যাবলেটের অনলাইন অর্ডার করা যাচ্ছে প্লাটফর্মে।

গ্যালাক্সিশপবিডি থেকে ক্রয়াদেশ দেয়া হলে দেশব্যাপী ৭২ ঘণ্টার মধ্যে (শর্ত প্রযোজ্য) কাঙ্ক্ষিত স্যামসাং পণ্য পৌঁছে দেয়া হবে। সব ধরনের হোম ডেলিভারির ক্ষেত্রে প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষাসংক্রান্ত সতর্কতা নেয়া হবে। ক্রয়কৃত পণ্যের মূল্য পরিশোধ করা যাবে পণ্য প্রাপ্তির পর বিকাশের মাধ্যমে অথবা পণ্য গ্রহণের পর নগদ অর্থ প্রদান কিংবা পণ্য বাসায় পৌঁছে দেয়ার সময় কার্ডের মাধ্যমে।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন