ম্যারিকো নিয়ে এল প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু

নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু নিয়ে এবার বাজারে এল ম্যারিকো বাংলাদেশ। প্যারাস্যুট অ্যাডভান্সড, নিহার ন্যাচারালস, মেডিকার, সাফোলা স্টুডিও এক্স-এর মতো বিশ্বস্ত ব্র্যান্ডগুলোর উৎপাদক প্রতিষ্ঠান ম্যারিকো।

প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু এসেছে তিনটি আকর্ষণীয় ভ্যারিয়েন্টে: নারিশিং কেয়ার, ড্যামেজ রিপেয়ার এবং অ্যান্টি হেয়ারফল। প্রাকৃতিক উপাদানসমৃদ্ধ প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পুর প্রতিটি ভ্যারিয়েন্টই প্যারাবেন ফ্রি এবং ডার্মাটোলজিক্যালি পরীক্ষিত। নতুন এই ব্র্যান্ড লঞ্চের মাধ্যমে পার্সোনাল কেয়ার ক্যাটাগরিতে ম্যারিকো বাংলাদেশের পথচলায় আরো একটি মাইলফলক অর্জিত হলো।

প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু লঞ্চ প্রসঙ্গে ম্যারিকো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আশীষ গোপাল বলেন, ব্যক্তিগত সৌন্দর্যচর্চায় সময়ের নারীরা বর্তমানে অনেক বেশি সচেতন। আমরা অত্যন্ত আনন্দিত যে তাদের সৌন্দর্যচর্চার প্রয়োজনীয় চাহিদা পূরণে ম্যারিকো বাংলাদেশ এবার বাজারে নিয়ে এল নতুন প্যারাস্যুট ন্যাচারালে শ্যাম্পু। গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার ক্ষেত্রে ম্যারিকো বাংলাদেশের প্রচেষ্টায় আরো একটি উল্লেখযোগ্য মাইলফলক এটি।বিজ্ঞপ্তি

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন