বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

প্রথম হেরা ফেরি সুনীল শেঠির বেশি প্রিয়

ফিচার ডেস্ক

হেরা ফেরি নিয়ে ভক্তদের মধ্যে প্রত্যাশার কোনো কমতি নেই। প্রিয়দর্শন পরিচালিত হেরা ফেরি মুক্তি পেয়েছিল ২০০০ সালে। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, অক্ষয় কুমার সুনীল শেঠি এবং প্রধান নারী চরিত্রে ছিলেন টাবু। ২০০৬ সালে প্রয়াত নীরজ ভোরা নিয়ে আসেন ফির হেরা ফেরি, যেখানে মূল অভিনেতা হিসেবে আগের তিনজন থাকলেও নারী লিড চরিত্রে দেখা যায় বিপাশা বসুকে এবং রাইমা সেনও যুক্ত হয়েছিলেন। প্রিয়দর্শন ঘোষণা করেছিলেন যে তিনি জনপ্রিয় সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে ফিরে আসবেন এবং পরেশ রাওয়াল, অক্ষয় কুমার সুনীল শেঠি ত্রয়ীকে আবার বড় পর্দায় মিলিত করবেন।

মুম্বাই মিররের সঙ্গে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে সুনীল শেঠিকে হেরা ফেরি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অভিনেতা বলেছেন, আপাতত সবকিছু থেমে আছে। ফিল্মের টিম হেরা ফেরি   বানানোর ইচ্ছা পোষণ করেছে, তবে তার আগে কিছু সমস্যা দূর করা দরকার। সিনেমাটি টেলিভিশনের পাশাপাশি মিম জগতেও

দুর্দান্ত হিট এবং আমরা সবাই জানি, সিনেমার জন্য দর্শকদের মধ্যে উৎসাহের কমতি নেই।

গত বছর পিটিআই যখন সুনীলকে জিজ্ঞাসা করেছিল যে হেরা ফেরি প্রকল্প চালু হচ্ছে কিনা তখন তিনি বলেছিলেন, তৃতীয় অংশের জন্য প্রিয়দর্শনের সঙ্গে কথাবার্তা চলছে। বছরের শেষের দিকে এটি শুরু হওয়ার কথা। সিনেমাটি নিয়ে অনেক আলোচনা হয়। আমি এটি সম্পর্কে উচ্ছ্বসিত।

তিনি আরো যোগ করেছেন, সবাই সিনেমাটিতে তিনজনের সততা, সরলতা সংগ্রামের সঙ্গে হাস্যরসের সন্ধান করেছে। প্রথম হেরা ফেরি আমার বেশি পছন্দ। এটি ছিল দুর্দান্ত চিত্রনাট্য এবং প্রিয়দর্শনের খাঁটি প্রতিভা দিয়ে নির্মিত।

 

সূত্র: ডিএনএ

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন