স্যামসাংয়ের ‘ঈদ এবার আসবে বাড়ি’ ক্যাম্পেইন শুরু

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাং বাংলাদেশ ঈদ এবার আসবে বাড়ি নামে একটি ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনের আওতায় ক্রয়কৃত সব স্যামসাং পণ্য সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে ক্রেতাদের বাসায় পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। এরই মধ্যে শুরু হওয়া ক্যাম্পেইন ২৩ মে পর্যন্ত চলবে।

ক্যাম্পেইন বিষয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুত্ফর বলেন, কভিড-১৯ আমাদের সবাইকে বিভিন্নভাবে আক্রান্ত করেছে এবং আমাদের সমাজে বৈশ্বিক মহামারীর দীর্ঘমেয়াদি প্রভাব রয়েছে। প্রতিকূলতা সত্ত্বেও আমরা পরিস্থিতি থেকে উত্তরণের বিষয়ে আশাবাদী। আমরা সবাই একসঙ্গে নিজেদের ভৌগোলিক অবস্থান কিংবা পারিপার্শ্বিকতা বিবেচনা না করে সময় আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সমস্যার সমাধানে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করছি। ঈদ বাংলাদেশের খুবই তাত্পর্যপূর্ণ উৎসব। ঈদের আনন্দ বাড়িয়ে দিতে আমরা ক্যাম্পেইনের আওতায় ক্রেতাদের জন্য বিভিন্ন পণ্য নিয়ে আসছি। সময় আমরা সবাইকে বাসায় থেকে সামাজিক দূরত্ব বজায় রাখতে উৎসাহিত করছি। কেননা বিষয়গুলো মেনে চলার মাধ্যমেই আমরা কভিড-১৯ মহামারী ঠেকাতে পারব।

ক্যাম্পেইন চলাকালীন নির্ধারিত মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, রেসিডেন্সিয়াল এয়ারকন্ডিশনার (আরএসি), ওয়াশিং মেশিন, ড্রায়ার মাইক্রোওভেন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা লাখ টাকা পর্যন্ত নগদ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

ঈদ উৎসবকে আনন্দময় করতে একটি পণ্যের সঙ্গে অন্য আরেকটি পণ্য ক্রয়ে (কম্বো পারর্চেজ) ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় পাবেন। স্যামসাং স্মার্ট টেলিভিশনের (সর্বনিম্ন ৫০ ইঞ্চি) সঙ্গে সাউন্ড বার ক্রয়ে বিশেষ ছাড় পাবেন। এছাড়া বান্ডল অফারের আওতায় আপরাইট ফ্রিজ ফ্রিজার, মাইক্রোওয়েভ ওভেনের সঙ্গে এয়ারকন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনলে ক্রেতারা ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন