বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

খেলা

দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে শাড়ি-লুঙ্গি দিলেন ক্রিকেটার রুবেল

বণিক বার্তা প্রতিনিধি, বাগেরহাট

করোনা পরিস্থিতিতে বাগেরহাটে নিজ এলাকার অসহায়-দুস্থ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন জাতীয় ক্রিকেট দলের পেসার মো. রুবেল হোসেন। আজ শনিবার (১৬ মে) দুপুরে বাগেরহাট শহরের পূর্ব বাসাবাটি এলাকার ৩ শতাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই শাড়ি ও লুঙ্গি পৌঁছে দেন তিনি। এসময় তার বড় ভাই সাগর হোসেনসহ এলাকার ভক্তরা সাথে ছিলেন।

এলাকার তারকাকে দীর্ঘদিন পরে নিজেদের বাড়িতে আগমনে আপ্লুত হয়ে পড়েন অনেকেই। তারা বলছেন, তার এই উপহারের চেয়ে সে যে এতদিন পড়ে তাদের বাড়িতে এসেছে সেটাই বেশি আনন্দের।

রুবেলের উপহার পেয়েছেন এমন বেশ কয়েকজনের সঙ্গে কথা হয় এই প্রতিবেদকের। তাদের মধ্যে আবেদা বেগম নামে একজন বলেন, ‘ছোট বেলায় রুবেলকে দেখেছি, পরে অনেকদিন দেখি না। শুধু টিভিতে তার খেলা দেখি। যখন শুনতাম রুবেল খেলবে তখন মনের মধ্যে একটা ভাললাগা কাজ করতো। আজ অনেকদিন পর রুবেল হোসেন আমাদের বাড়িতে আসলেন। সাথে আমাদের জন্য উপহার নিয়ে এসেছেন। এতে আমরা খুব খুশি হয়েছি। আল্লাহ রুবেলকে বাঁচিয়ে রাখুক। রুবেল আরও সুনাম অর্জন করুক দোয়া করেন সবাই।’

স্থানীয়দের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ শেষে রুবেল হোসেন বলেন, ‘করোনা পরিস্থিতি মানুষের অবস্থা খুব করুণ। এই অবস্থায় তারা আয়-বাণিজ্য থেকে শুরু করে কিছুই করতে পারছে না। অনেক গরীব মানুষ আছেন যারা ঈদে কোন নতুন কাপড়ও কিনতে পারবেন না। তাই মানবিক দিক দিয়ে আমি আমার এলাকার তিনশ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া অনেককে খাদ্য সামগ্রীও দেওয়া হয়েছে। আশা করি আমাকে দেখে সকল বিত্তবানরা এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসবেন।’ নিজের সামর্থ্য অনুযায়ী ভবিষ্যতেও এ ধরনের সহায়তা অব্যাহত রাখার আশা ব্যক্ত করেন তিনি।

এর আগে করোনা পরিস্থিতি শুরু হওয়ার পরে জাতীয় দলের এই খেলোয়ার রুবেল হোসেন মানুষের শরীরের তাপমাত্রা পরিমাপের জন্য বাগেরহাটে ২০টি ইনফ্রারেড থার্মোমিটার প্রদান করেন। নিজ বাড়িতে থাকা ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ, ভাড়াটিয়া ও এলাকাবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে করোনা পরিস্থিতে এলাকার মানুষের পাশে রয়েছেন জাতীয় দলের আলোচিত-সমালোচিত এই খেলোয়ার।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন