শনিবার | অক্টোবর ৩১, ২০২০ | ১৬ কার্তিক ১৪২৭

দেশের খবর

নরসিংদী থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

নরসিংদী থেকে পাঁচবছর বয়সী এক শিশুকে অপহরণের ১২ ঘণ্টা পর নেত্রকোনা থেকে উদ্ধার করেছে পুলিশ, এসময় অপহরণকারীকেও গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার রাত ১২টার দিকে জেলার আটপাড়া থেকে শিশুটিকে উদ্ধার করে আটপাড়া থানা পুলিশ।

এর আগে গতকাল রোববার (১০ মে) সকাল ১১টার দিকে নরসিংদীর বেলাব থানার বাটেরচর এলাকার তাওহিদ নামে ওই শিশুটিকে অপহরণ করা হয়।

পুলিশ জানায়, নরসিংদী জেলার বেলাবো থানার বাটেরচর এলাকার ইতালি প্রবাসী সোহাগ রহমানের শিশু পুত্র তাওহিদ রহমান। নেত্রকোনার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ওয়াসিম (১৮) কাজ করতো প্রবাসী সোহাগ রহমানের বাড়িতে। রোববার বেলা ১১টার দিকে তাওহিদকে সবার অজান্তেই চকলেট কেনার কথা বলে পূর্বপরিকল্পিতভাবে অপরহরণ করে তার নিজ বাড়িতে নিয়ে আসে ওয়াসিম।

এরপর থেকে সারাদিন শিশুটির কোনো হদিস মেলেনি। আশপাশের এলাকায়সহ আত্মীয়-স্বজনদের বাড়িতেও কোনো খোঁজ না পেয়ে বেলাবো থানায় সাধারণ ডায়েরি করা হয়।

অপহৃত শিশুটির পরিবারের লোকজন ওয়াসিমকেও বাড়িতে না পেয়ে বিষয়টি বেলাবো থানা পুলিশকে জানায়, আটপাড়া থানা পুলিশ সেই সূত্র ধরে রোববার রাত ১২টার দিকে ওসির নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে বাহাদুরপুর এলাকা থেকে অপহরণকারী ওয়সিমকে গ্রেফতার ও শিশুটিকে উদ্ধার করে।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু তাওহিদ রহমানের পিতাসহ পরিবারের অনেক সদস্য ইতালি প্রবাসী, সেই সুযোগটি নেয় ওয়াসিম। শিশুটিকে অপহরণ করে মোটা অংকের টাকা আদায়ের চেষ্টা ছিল তার। সোমবার সকালে উদ্ধারকৃত শিশুসহ অপহরণকারীকে বেলাবো থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন