ঢাকা মেডিকেলের পুলিশ ক্যাম্প লকডাউন

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্প  লকডাউন করা হয়েছে। ক্যাম্পের  দায়িত্বরত পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া করোনায় আক্রান্ত হওয়ার পর আজ মঙ্গলবার ভোরে  ক্যাম্পটি লকডাউন করা হয়। একইসঙ্গে সেখানে কর্মরত সব পুলিশ সদস্যকে আইশোলেশনে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সেখানে নতুন টিম পাঠানো হয়েছে। পুরোনো পুলিশ সদস্যরা সেখানে যারা কাজ করতেন তাদের করোনা পরীক্ষা করানো হবে। পরীক্ষায় নেগেটিভ আসলে লকডাউন তুলে দেয়া হবে।

ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার এ কে এম নাসিরউদ্দিন জানান, ক্যাম্পের একজন পুলিশ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই ওই ক্যাম্পের  অন্যন্যা পুলিশ সদস্যদের সংক্রমিত হওয়ার শঙ্কা থাকায় পুলিশ ক্যাম্পটি লকডাউন করা হয়েছে ।  

এর আগে সোমবার সন্ধ্যায় পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়ার কভিড-১৯ পজিটিভ আসার পর তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেয়া হয়।

করোনায় আক্রান্ত পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ক্যাম্পটির ইনচার্জ ছিলেন। তার অধীনে আট পুলিশ সদস্য ও দুজন আনসার ঢামেক পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন