‘করোনা আতঙ্কে’ পুলিশ কনস্টেবলের ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা

বণিক বার্তা অনলাইন

রাজধানীর খিলগাঁওয়ে বাসাবাড়ির ছাদ থেকে লাফিয়ে পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) শাখার এক কনস্টেবল আত্মহত্যা করেছেন। আজ সোমবার (৪ মে) সকালে তোফাজ্জল হোসেন নামে ওই কনস্টেবল খিলগাঁও তিলপাড়ার ১৬৮/এ বাসার পাঁচ তলার ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেন। 

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শারীরিক অসুস্থতার কারণে গত ২৯ এপ্রিল ওই পুলিশ সদস্যের করোনা পরীক্ষা করা হয়। তবে তার রিপোর্ট করোনা নেগেটিভ আসে। করোনা না থাকলেও তিনি তার স্ত্রীকে জানান যে, তিনি করোনায় আক্রান্ত হতে পারেন। এ নিয়ে তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়েছিলেন।

কনস্টেবল তোফাজ্জল স্ত্রী ও দুই মেয়ে নিয়ে খিলগাঁওয়ের ওই বাসায় ভাড়া থাকতেন। মশিউর রহমান জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে তোফাজ্জল বাসা থেকে দরজা খুলে বের হয়ে বাসার বাইরে থেকে দরজা লাগিয়ে দেন। এর কিছু সময় পর পাঁচ তলার ছাদ থেকে ভারি কিছু পড়ার শব্দ পান তার স্ত্রী। বাসার অন্যরা বের হয়ে দেখেন বাসার সামনের রাস্তায় তোফাজ্জলের রক্তাক্ত মরদেহ পড়ে আছে।

পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়। 

এখন পর্যন্ত নভেল করোনাভাইরাস প্রতিরোধে সামনের সারিতে থেকেদায়িত্ব পালন করতে গিয়ে পুলিশের ৭৪১ জন সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে শুধু ঢাকা মেট্রোপলিটন পুলিশেই (ডিএমপি) আক্রান্ত হয়েছেন ৩৫৬ জন। এছাড়াও ভাইরাসটিতে সংক্রমিত হয়ে ইতোমধ্যে আরো পাঁচ পুলিশ সদস্য মারাও গেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন