মঙ্গলবার | জুন ০২, ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

খেলা

কভিড-১৯ ছাড়ছে না দিবালাকে

বণিক বার্তা ডেস্ক

মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে ক্রীড়াসংশ্লিষ্ট বিশেষ করে ফুটবল অঙ্গনের তারকারা কভিড-১৯- আক্রান্ত হওয়ার খবর আসতে শুরু করে। সে তালিকায় প্রথম দিকেই ছিল পাওলো দিবালার নাম। যদিও সে  সময় খবরকে গুজব বলে উড়িয়ে দেয়া হয়। কয়েকদিন পর ২১ মার্চ দিবালা নিজেই এক টুইট বার্তায় নিজের বান্ধবী ওরিয়ানা সাবাতিনির শরীরে নভেল করোনাভাইরাসের উপস্থিতির কথা জানান। দিবালা ছিলেন জুভেন্টাস তারকাদের মাঝে করোনা আক্রান্ত তৃতীয় ফুটবলার। তবে ছয় সপ্তাহ পরও করোনার কবল থেকে মুক্ত হতে পারেননি আর্জেন্টাইন তারকা। সম্প্রতি চতুর্থবারের মতো কভিড-১৯ পরীক্ষায় পজিটিভ শনাক্ত হলেন দিবালা। করোনা যেন কোনোভাবেই তারকা স্ট্রাইকারের পিছু ছাড়তে চাইছে না।

দিবালার শরীরে এখনো কভিড-১৯-এর উপস্থিতি থাকার কথা সংবাদমাধ্যম সিএনএনকে নিশ্চিত করেছে তার ঘনিষ্ঠ একজন। এদিকে স্প্যানিশ টিভি প্রোগ্রাম এল চিতিরিঙ্গোর বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইনও নিশ্চিত করেছে চতুর্থবারের পরীক্ষায় দিবালার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি।

এর আগে নিজের যন্ত্রণাদায়ক অভিজ্ঞতার কথাও বলেছিলেন দিবালা। জানিয়েছিলেন, শ্বাসকষ্টের সমস্যাও ভোগ করতে হয়েছে তাকে। বিপরীতে অবশ্য তার বান্ধবীর শরীরে কোনো উপসর্গ নেই বলেও জানানো হয়েছিল। মার্চের শেষ দিকে অন্য এক সংবাদমাধ্যমকে দিবালা বলেন, সৌভাগ্যবশত এখন ভালো আছি। কোনো লক্ষণ নেই।

এদিকে দিবালার এখনো অসুস্থ থাকার বিষয়টি দুশ্চিন্তায় রেখেছে ইতালিয়ান লিগ কর্তৃপক্ষকে। যেখানে কিনা আগামী মে থেকে সিরি ক্লাবগুলোকে অনুশীলন শুরুর অনুমতি দেয়া হয়েছে।

মেইল অনলাইন

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন