কুড়িগ্রামে আ.লীগ নেতা ও বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

বণিক বার্তা প্রতিনিধি, কুড়িগ্রাম

কুড়িগ্রামে এক আওয়ামী লীগ নেতার ব্যক্তিগত উদ্যোগে এবং পৃথক এলাকায় বিএনপির উদ্যোগে কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ শুক্রবার দুপুরে শহরের ত্রিমোহনী এলাকায় ভিউ স্কুল মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জু। জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আ ন ম ওবাইদুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে ৬ শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয় বলে জানা গেছে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম সরদার, আওয়ামী লীগ নেতা শেখ বাবুল, মোস্তাফিজুর রহমান সাজু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, ছাত্রলীগ নেতা আব্দুল মোত্তালেব, রিপন সরকার প্রমুখ। 

এদিকে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে কুড়িগ্রামে জেলা বিএনপির উদ্যোগে ৫ শতাধিক কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ বিভিন্ন খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে। 

আজ সকালে জেলা বিএনপির কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, ব্যারিস্টার রবিউল আলম সৈকত, বিএনপি নেতা শাহীন শেখ রঞ্জু, স্বেচ্ছাসেবক দল সভাপতি আবু হানিফ বিপ্লব, যুবদল নেতা শফিকুল ইসলাম, ওয়াজেদ আলী ঝিনুক, রিপন, ছাত্রদল নেতা জাকির হোসেন, বিপুল আহমেদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন