শনিবার | জুলাই ২৪, ২০২১ | ৯ শ্রাবণ ১৪২৮

শিল্প বাণিজ্য

সংবাদকর্মীদের জন্য পিপিই দিল এস আলম গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চট্টগ্রামে কর্মরত সংবাদকর্মীদের জন্য ২০০ পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছে  শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ ।  আজ সোমবার বিকালে কাজীর দেউড়ির এস আলম টাওয়ারে চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতার হাতে পিপিইগুলো হস্তান্তর করেন গ্রুপটির কর্মকর্তা আকিজ উদ্দিন। একই দিন গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কার্যালয়ে চিকিৎসকদের জন্যও ৫০০ পিপিই হস্তান্তর করা হয়।

সংবাদকর্মীদের পিপিই হস্তান্তরের সময় আকিজ উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রতিরোধ যুদ্ধে সংবাদকর্মীরা ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করছেন। তাদের সুরক্ষার জন্য এস আলম গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশে চীন থেকে আমদানি করা উন্নতমানের পিপিই দিচ্ছি আমরা। ঝুঁকি বিবেচনায় প্রয়োজনে আরো পিপিই দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের আবাসিক সম্পাদক রফিকুল বাহার, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, যুগ্ম সম্পাদক মাসুদুল হক, নির্বাহী সদস্য তৌহিদুল আলম, সফিক আহমদ সাজিব, সফিক মাইনাস, মোহাম্মদ সাজ্জাদ প্রমুখ ।    

এর আগে গত শুক্রবার (৩ এপ্রিল) সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের হাতে উপজেলা পর্যায়ের চিকিৎসকদের জন্য দুই হাজার পিপিই দেয় প্রতিষ্ঠানটি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন