শুক্রবার | জুন ০৫, ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

দেশের খবর

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

ময়মনসিংহ, ঝিনাইদহ ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ময়মনসিংহ: সদর উপজেলার স্বপ্নার মোড় এলাকায় ট্রাকচাপায় অটোরিকশা আরোহী দুই পোশাক কর্মী নিহত হয়েছেন। গতকাল দুপুরে ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা ঘটে। সময় আহত হন আরো দুজন।

নিহতরা হলেন নাজমা আক্তার (২৫) সাইফুল ইসলাম (৩২)

স্থানীয় সূত্র জানায়, গতকাল দুপুরে স্বপ্নার মোড় এলাকায় বালিবোঝাই একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম মারা যান। অটোরিকশার আহত তিন যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেয়ার পথে তাদের মধ্যে নাজমা আক্তারের মৃত্যু হয়। আহত বাকি দুজনকে মমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, একটি অটোরিকশায় করে কয়েকজন গার্মেন্টস কর্মী নেত্রকোনা থেকে ময়মনসিংহ আসছিলেন। ময়মনসিংহ আসার পর দুর্ঘটনা ঘটে। নিহতদের সঙ্গে থাকা আইডি কার্ড দেখে তাদের নাম তারা যে গার্মেন্টস কর্মী, তা নিশ্চিত হওয়া গেছে। তবে তাদের ঠিকানা জানা যায়নি। তারা গাজীপুরে একটি পোশাক কারখানার শ্রমিক বলে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

ঝিনাইদহ: মহেশপুর উপজেলার বামনগাছা এলাকায় ট্রাকের ধাক্কায় মামুন মন্ডল (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল সকালে মহেশপুর-ভৈরবা সড়কের ওই স্থানে দুর্ঘটনা ঘটে। সময় আহত হন আরো একজন। নিহত মামুন মন্ডল উপজেলার সাতপোতা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খান জানান, রংমিস্ত্রি মামুন মন্ডল গ্রাম থেকে তার সহযোগী শাওন হোসেনকে (২৫) নিয়ে মোটরসাইকেলে করে ভৈরবা যাচ্ছিলেন। পথে মহেশপুর-ভৈরবা সড়কের বামনগাছায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে দুজন গুরুতর আহত হন। সেখান থেকে তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মামুন মন্ডলকে মৃত ঘোষণা করেন। অন্যজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর সদর হাসপাতালে রেফার করা হয়।

ঝালকাঠি: নলছিটিতে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের রায়পুর এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নলছিটি থানার এসআই আবু হানিফ জানান, সকালে সড়কের পাশে নিহতের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের পরিচয় জানা যায়নি। তিনি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন