বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

শেষ পাতা

কভিড-১৯

আক্রান্ত দেশের এক গণমাধ্যমকর্মী

নিজস্ব প্রতিবেদক

নভেল করোনাভাইরাসে সংক্রমিত বলে শনাক্ত হয়েছেন দেশের এক গণমাধ্যমকর্মী। বেসরকারি টেলিভিশন চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশনের ওই কর্মী এরই মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন। সংক্রমণ শনাক্তের পর টেলিভিশন চ্যানেলটির আরো ৪৭ কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানায় টেলিভিশন কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইনডিপেনডেন্ট টেলিভিশনে কর্মরত এক সহকর্মীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তিনি প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন। তার অবস্থা এখন উন্নতির দিকে। গত ২৬ মার্চ তার শরীরে জ্বর দেখা দেয়ায় তাকে সেদিনই ছুটি দেয়া হয়। এছাড়া সতর্কতা হিসেবে এরই মধ্যে তার সংস্পর্শে আসা আরো ৪৭ কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। দুদিন আগে তিনি রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) হটলাইনে যোগাযোগ করলে দুর্ভাগ্যবশত তিনি কভিড-১৯ পজিটিভ হিসেবে শনাক্ত হন।

এতে আরো বলা হয়, ইনডিপেনডেন্ট টেলিভিশনের পক্ষ থেকে ওই কর্মীর সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হচ্ছে। ২৬ মার্চ থেকে হিসাব করে আগামী পাঁচদিনের মধ্যে আর কোনো কর্মীর শরীরে ধরনের উপসর্গ দেখা না গেলে নিশ্চিত হওয়া যাবে যে সংক্রমণ ছড়িয়ে পড়েনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন