কর্মীদের একদিনের বেতন অনুদান দেবে মেঘনা ব্যাংক

দেশে করোনাভাইরাস মহামারীর এই সংকটময় সময়ে মেঘনা ব্যাংক লিমিটেডের কর্মীরা সমাজের যেসব মানুষ সার্বিক স্বাস্থ্যনিরাপত্তা বলয়ের বাইরে রয়েছেন, সেসব সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয়ে এগিয়ে এসেছে। লক্ষ্যে মেঘনা ব্যাংক কর্তৃপক্ষ এর সব কর্মীর একদিনের বেতন অনুদান হিসেবে প্রদানের এক মহৎ উদ্যোগ নিয়েছে। যদিও আর্থিক বিবেচনায় প্রয়োজনের তুলনায় এটি হয়তো অতি সামান্য, তবু মেঘনা ব্যাংক পরিবারের পক্ষ থেকে আমাদের সমাজের বঞ্চিত ঝুঁকিপূর্ণ জীবনের এই মানুষদের পাশে দাঁড়ানোর এটি একটি স্বতঃপ্রণোদিত মানবিক প্রচেষ্টা মাত্র।

উল্লেখ্য, মেঘনা ব্যাংক কর্তৃপক্ষ এরই মধ্যে করোনাভাইরাস সম্পর্কে অভ্যন্তরীণ সচেতনতামূলক প্রচারসহ সব রকম প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করেছে। পাশাপাশি একটি সামাজিক দায়বদ্ধ করপোরেট প্রতিষ্ঠান হিসেবে মেঘনা ব্যাংক তার গ্রাহকদের নিরাপত্তার জন্যও যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে। সর্বোপরি, ব্যাংক কর্তৃপক্ষ বাংলাদেশ সরকার বাংলাদেশ ব্যাংক কর্তৃক প্রদত্ত সব নির্দেশিকা যথোপযুক্তভাবে বাস্তবায়ন করছে।

মেঘনা ব্যাংক কর্তৃপক্ষ একদিনের সমপরিমাণ বেতনের অর্থ অনতিবিলম্বে যথাযথ কর্তৃপক্ষ অথবা প্রতিষ্ঠানের কাছে হস্তান্তর করবে। উল্লেখ্য, মেঘনা ব্যাংক কর্মীদের বেতনের অংশ থেকে এই অর্থ ছাড়াও ব্যাংকের পক্ষ থেকে পৃথকভাবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আরেকটি অনুদান এরই মধ্যে প্রদান করা হয়েছে। বিজ্ঞপ্তি

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন