রবিবার | মে ৩১, ২০২০ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

শিল্প বাণিজ্য

কভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে ইপিলিয়ন ফাউন্ডেশনের সেবামূলক উদ্যোগ

করোনা চিকিৎসায় বর্তমান পরিস্থিতি মোকাবেলায় ইপিলিয়ন ফাউন্ডেশন ভাইরাস সংক্রমন প্রতিরোধে পিপিই (ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জামাদি) সরবরাহ করছে ঢাকার বিভিন্ন হাসপাতাল গুলোতে।

এর মধ্যে রয়েছে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতাল, ঢাকা মহানগর হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ সহ স্বেচ্ছোসেবামূলক প্রতিষ্ঠান আঞ্জুমান মফিদুল এবং বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ে। ব্যক্তিগত প্রতিরক্ষামূলক সরঞ্জামাদির মধ্যে রয়েছে পিপিই কিট-প্রতিরক্ষামূলক পোষাক, চক্ষু সুরক্ষাকারী চশমা, সার্জিক্যাল মাস্ক -থ্রি প্লাই, মাস্ক এন-৯৫, ইনফারেড থার্মোমিটার, হ্যান্ড গ্লাভ্স, স্যাভলন, ও সেনিটাইজিং হ্যান্ডরাব্।
প্রথম পর্যায়ের এই সরবরাহ কার্যক্রমে  ইপিলিয়ন ফাউন্ডেশন ৬৫ হাজার পিপিই সহ অন্যান্য সামগ্রী প্রদান করছে। পরবর্তীতে দ্বিতীয় ধাপে আরো পিপিই প্রদানের পরিকল্পনা চলছে। এছাড়াও বাংলাদেশের জেলা ও উপজেলা পর্যায়ে ইপিলিয়ন ফাউন্ডেশন বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম যেমন মাইকিং, লিফলেট বিতরণ, জীবানুনাশক স্প্রে সহ সুবিধাবঞ্চিতদের খাদ্য বিতরণের কাজ করে যাচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন