রবিবার | মে ৩১, ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

খবর

পুলিশ সদস্যদের ধন্যবাদ জানিয়ে আইজিপির এসএমএস

নিজস্ব প্রতিবেদক

চলমান করোনার বিস্তাররোধে সাধারণ মানুষের পাশে থেকে নিরলস কাজ করে যাওয়ায় পুলিশ সদস্যদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি। আজ বৃহস্পতিবার প্রত্যেক পুলিশ সদস্যের সেলফোনে এসএমএস পাঠিয়ে সাধারণ মানুষের পাশাপাশি নিজের পরিবারের সর্বোচ্চ সুরক্ষার বিষয়টি নিশ্চিত করার জন্যও তাগিদ দেন তিনি। 

পুলিশ সদস্যদের সেলফোনে পাঠানো বার্তায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্য যেভাবে দেশ ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল হিসেবে তাতে আমি অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করছি। বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্যকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। তবে, জনগণকে সেবা প্রদানের পাশাপাশি নিজের, অধীনস্ত সদস্য, সহকর্মী এবং পরিবারের সর্বোচ্চ সুরক্ষার বিষয়টিও নিশ্চিত করতে হবে প্রত্যেককে।

পাশাপাশি, সাধারণ মানুষকে বিশেষ পরিস্থিতিতে তাত্ক্ষণিক সেবা প্রদানের ক্ষেত্রে অত্যন্ত সতর্ক থাকার নির্দেশ দেন আইজিপি। তিনি বলেন, কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয়। সরকার নির্দেশিত সোশ্যাল ডিসটেন্সিং এবং হোম কোয়ারেন্টিন বাস্তবায়নে পুলিশের কার্যক্রমের বর্তমান সফল ধারা অব্যাহত রাখতে সকলকে অনুরোধ জানাচ্ছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন