মানিকগঞ্জে হেলিকপ্টারের দরজা খুলে পড়ল বাড়ির উপর

বণিক বার্তা প্রতিনিধি, মানিকগঞ্জ

মানিকগঞ্জের সিঙ্গাইরে উপর দিয়ে উড়ে যাওয়া একটি হেলিকপ্টারের দরজা খুলে একটি বাড়ির ওপর পড়েছে। এতে ওই বাড়ির কারো প্রাণহানি না ঘটলেও রান্না ঘরের আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। গতকাল বুধবার সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের উপর দিয়ে উড়ে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ ওই ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের বাড়ির উপর হেলিকপ্টারের একটি দরজা ভেঙে পড়ে।

এতে একটি ঘরের আংশিক ক্ষতিগ্রস্থ হয়। এসময় বাড়িতে লোকজন না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে গ্রামবাসী। পরে ৯৯৯ নম্বরে ফোন করেন স্থানীয় বাসিন্দা ইউসুফ আলী।

৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম দুপুর দুইটার দিকে ঘটনাস্থল থেকে হেলিকপ্টারের খসে পড়া দরজাটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুস সাত্তার মিয়া জানান, উদ্ধারকৃত দরজাটি বাংলাদেশ বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টারের। বিকেলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হেলিকপ্টারের দরজাটি থানা থেকে নিয়ে গেছে হেলিকপ্টারের সংশ্লিষ্ট ব্যক্তিরা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন