বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

দেশের খবর

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সাতক্ষীরা, সুনামগঞ্জ বগুড়ায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গত শনিবার রাতে গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

সাতক্ষীরা: পাটকেলঘাটা থানার কুমিরা মহিলা ডিগ্রি কলেজের সামনে ওষুধবাহী মাইক্রোবাস মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পাটকেলঘাটা থানার শাকদহ গ্রামের শিবপদ মণ্ডলের ছেলে মুকুন্দ কুমার মণ্ডল (১৯) মাদার মণ্ডলের ছেলে আশিষ কুমার মণ্ডল (১৭)

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকা থেকে আশিষ মুকুন্দ মণ্ডল একটি মোটরসাইকেলে করে পাটকেলঘাটা বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলটির সঙ্গে সাতক্ষীরা থেকে খুলনাগামী ওষুধবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হলেও এর চালক পলাতক।

সুনামগঞ্জ: জগন্নাথপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে রিপন মিয়া (২১) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সুবর্ণকোনা নামক স্থানে দুর্ঘটনা ঘটে। নিহত রিপন মিয়া রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আছকন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রিপন মিয়া রানীগঞ্জ দক্ষিণ পাড়-রৌয়াইল সড়ক দিয়ে বাড়ি থেকে রানীগঞ্জ বাজারে যাচ্ছিলেন। সুবর্ণকোনা নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট রেফার করেন। পরে সিলেট নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

জগন্নাথপুর থানার ওসি ইফতেখার উদ্দিন চৌধুরী  খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বগুড়া: শেরপুর উপজেলার হাজীপুর নামক স্থানে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাসুদ রানা (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকালে দুর্ঘটনা ঘটে। মাসুদ রানা গাজীপুরের জয়দেবপুর উপজেলার শরীয়তপুর নয়াপাড়া গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন জানান, শেরপুর উপজেলার হাজীপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালক-হেলপারসহ পাঁচজন গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক মাসুদ রানা মারা যান। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন