বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

বলিউড তারকারা করোনা মোকাবেলায় দিচ্ছেন অনুদান

ফিচার ডেস্ক

বর্তমানে করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ে সবাই চিন্তিত। সবার মনে এখন শুধু করোনাভাইরাসের আতঙ্ক বিরাজ করছে। ভাইরাসটির বিস্তার রোধ করতে পুরো ভারতে লকডাউন চলছে। রাজনীতিবিদ, ফিল্ম স্টার, বিজনেস টাইকুন থেকে শুরু করে সাধারণ জনগণ ভাইরাসটির বিস্তার ঠেকাতে নিজ নিজ স্থান থেকে চেষ্টা করে যাচ্ছেন। বলিউডের সেলিব্রেটিদের অনেকে তাদের স্টারডমকে ইতিবাচক উপায়ে ব্যবহারের চেষ্টা করছেন। তারা বর্তমান পরিস্থিতিতে কী করা উচিত এবং কী করা উচিত না, সে সম্পর্কে সচেতনতা তৈরি করছেন সোস্যাল মিডিয়ার মাধ্যমে। শুধু তা- নয়, বেশ কয়েকজন তারকা কভিড-১৯ মোকাবেলায় ত্রাণকাজের জন্য ভারতের প্রধানমন্ত্রীর পিএম-কেয়ারস তহবিলে অর্থ দান করছেন।

ভারতজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থের। প্রধানমন্ত্রীর পিএম-কেয়ারস তহবিলে অক্ষয় কুমার একাই দিয়েছেন ২৫ কোটি রুপি। স্বামীর এই দানে খুশি স্ত্রী টুইঙ্কেল খান্না, তিনি টুইটারে লিখেছেন, আমি ওর কাজে গর্বিত।

হূতিক রোশন বিএমসি কর্মীদের জন্য এন-৯৫ এফএফপি- মাস্ক কিনে দিয়েছেন। ত্রাণকাজের জন্য ৫০ লাখ রুপি দিয়েছেন রজনীকান্ত। বাহুবলীখ্যাত প্রভাস কভিড-১৯ ত্রাণ তহবিলে কোটি রুপি দিয়েছেন। পিএম-কেয়ারস তহবিলের জন্য ৫৫ লাখ রুপি দেয়ার ওয়াদা করেছেন বরুণ ধাওয়ান।

কমেডিয়ান কপিল শর্মা দিচ্ছেন ৫০ লাখ রুপি। দক্ষিণের অভিনেতা পব কল্যাণ দিয়েছেন কোটি রুপি। আরেক অভিনেতা মহেশ বাবু দিয়েছেন কোটি রুপি। দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা রাম চরণ আল্লু অর্জুনও পিএম-কেয়ারস তহবিলে অর্থসহায়তা দিয়েছেন। তারা যথাক্রমে ৭০ লাখ সোয়া কোটি রুপি অনুদান দিয়েছেন।

 

সূত্র: আউটলুক

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন