বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

করোনা আক্রান্ত ভক্তকে সুইফট দিলেন ৩ হাজার ডলার!

ফিচার ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত ভক্তদের সাহায্যে এগিয়ে এসেছেন টেইলর সুইফট। মার্কিন গায়িকা আক্রান্ত আর্থিকভাবে অসচ্ছল ভক্তদের প্রত্যেককে হাজার ডলার দিয়ে সহায়তা করছেন।

করোনাভাইরাসের প্রভাবে বিশ্ব অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। অনেকের আয়-উপার্জন বন্ধ হওয়ার পথে। টেইলর সুইফটের অনেক ভক্তেরও একই অবস্থা। তাদের অনেকেই কাজ হারিয়ে বেকার দিন কাটাচ্ছেন। সম্প্রতি তারা অনেকেই চমকে গিয়েছেন। প্রিয় গায়িকা টেইলর সুইফট তাদের প্রত্যেককে হাজার ডলার করে আর্থিক সহায়তা দিয়েছেন।

হলি টার্নার কাজ করেন ফ্রিল্যান্স মিউজিক ফটোগ্রাফার গ্রাফিক ডিজাইনার হিসেবে। অন্য অনেকের মতো তিনিও বেকার দিন কাটাচ্ছেন। তিনি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন যে তার জীবিকা হুমকির মুখে এবং তিনি নিউইয়র্ক শহর ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন।

টেইলর সুইফট কথা জানতে পেরে হলি টার্নারের জন্য হাজার ডলার পাঠিয়ে লিখেছেন, হলি তুমি সব সময় আমার পাশে ছিলে। এখন আমি তোমার পাশে থাকতে চাই। আমি আশা করি অর্থ তোমার কাজে আসবে। ভালোবাসা। টেইলর। জবাবে হলি টার্নার সুইফটকে লিখেছেন, সত্যি কথা বলতে তুমি একাই আমাকে নিউইয়র্ক ছেড়ে যাওয়া থেকে রক্ষা করলে। আমি এমনকি এখনো ব্যাপারটা বিশ্বাস করতে পারছি না।

সুইফট আরো একজন ভক্তকে হাজার ডলার পাঠিয়েছেন, যার বিভিন্ন বিল বাকি ছিল এবং করোনার দিনের বেকারত্বে তিনি সেগুলো পরিশোধ করতে পারছিলেন না। সেই ভক্ত লিখেছেন, তুমি (টেইলর সুইফট) সুন্দর মনের এক জাদুকরী মানুষ। আর কী বলব আমি জানি না।

টেইলর সুইফট ছাড়াও রায়ান রেনল্ডস, ব্লেক লাইভলি, কাইলি জেনার, রজার ফেদেরারের মতো তারকারা করোনার কারণে মানুষকে আর্থিক সহায়তা দিয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন