বুধবার | মে ২৭, ২০২০ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

খেলা

স্ব-উদ্যোগে ১২০০ পরিবারকে নিত্যপণ্য দিচ্ছেন মাশরাফি

বণিক বার্তা প্রতিনিধি, নড়াইল

নভেল করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে স্থবির অবস্থায় চলে গেছে পুরো দেশ। এরই মধ্যে বেকার হয়ে গেছেন অনেক নিম্নআয়ের মানুষ। নড়াই এমন মানুষের তালিকা করে প্রাথমিক পর্যায়ে ১২০০ পরিবারকে চালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য কিনে দিচ্ছেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

জানা গেছে, ক্রিকেট খেলা থেকে অর্জিত অর্থ দিয়েই এসব পরিবারের পাশে দাঁড়িয়েছেন মাশরাফি বিন মর্তুজা। এরই মধ্যে নিত্যপ্রয়োজনী পণ্যসামগ্রীগুলো কেনা হয়ে গেছে। সেগুলো এখন প্যাকেজিং করা শুরু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় মাশরাফির মামা নাহিদুর রহমানের তত্ত্বাবধানে নড়াইল পৌর এলাকার অর্ধশত হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সমগ্রী পৌঁছেও দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সির্দ্ধাথ সিংহ পল্টু প্রমুখ।

তার ঘনিষ্টজনরা জানিয়েছে, তালিকা করা প্রতিটা পরিবারকে পাঁচ কেজি চাল, এক লিটার তেল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ এবং একটি করে সাবান দেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু বিষয়টি নিশ্চিত করে জানান, নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলার ১২০০ দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হবে। তালিকা তৈরির কাজ চলছে। এসব পণ্য বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন