শুক্রবার | জুন ০৫, ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

টকিজ

আলিয়ার প্রশংসায় অমিতাভ বচ্চন

ফিচার ডেস্ক

২০২০ সালের প্রত্যাশিত চলচ্চিত্রগুলোর একটি ব্রহ্মাস্ত্র। ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। শিগগিরই ছবিটি মুক্তি দেয়া হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। অমিতাভ বচ্চন, রণবীর কাপুর আলিয়া ভাট অভিনীত ছবিটি নিয়ে চলচ্চিত্রসংশ্লিষ্টদের প্রত্যাশাও নেহাতই কম নয়।

ছবির কাজ করতে গিয়ে যেন সহ-অভিনেতাদের প্রশংসায় মেতেছেন বিগ বি। দুদিন আগে বিগ বি রণবীর কাপুরের প্রশংসা করে তার সঙ্গে তোলা কিছু ছবি শেয়ার করেছিলেন। আর গতকাল আলিয়া ভাটের সঙ্গে তোলা একটি পছন্দের ছবি শেয়ার করে তার অভিনয়ের প্রশংসার মধ্য দিয়ে দিন শুরু করেছিলেন বলিউডের শাহেনশাহ।

বিগ বির শেয়ার করা ছবিতে দেখা যায়, আলিয়া প্রবীণ অভিনেতাকে আলিঙ্গন করে আছে। ছবির ক্যাপশনে আলিয়ার প্রশংসা করে তাকেসবচেয়ে মেধাবীবলে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘আলিয়া ছবিটি তোলার জন্য দ্রুত এসেছিল। ছবি তোলার পর আবার তাড়াতাড়ি কাজে ফিরে যায়।সাদা-কালো ছবিটিতে দুজনকেই হাসিমুখে দেখা গেছে।

এর ঠিক একদিন আগেই বিগ বি রণবীর কাপুরের প্রশংসা করে ছবি পোস্ট করেছিলেন। তারও আগে ছোট রণবীর শশী কাপুরের সঙ্গে একটি কোলাজ ছবি শেয়ার করেছিলেন বলিউডের শাহেনশাহ।

কয়েক দিন ধরেই ব্রহ্মাস্ত্র ছবির সেটে তোলা রণবীর, বিগ বি নির্মাতা আয়ানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে। ছবিতে আলিয়া ভাট, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন ছাড়াও ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনি রায়কে মুখ্য ভূমিকায় দেখা যাবে।

আয়ান মুখার্জি পরিচালিত ছবিটির প্রযোজনায় রয়েছেন করণ জোহর। একটি ভিন্নধর্মী ছবির প্রযোজক হিসেবে বেশ প্রশংসিত হচ্ছেন তিনি। ছবিটি দীর্ঘদিন ধরে প্রযোজনায় রয়েছে। এর আগে বেশ কয়েকবার ছবির নির্মাণ স্থগিত করা হয়েছিল। ছবির ভিএফএক্স খুব ভালো হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। ব্রহ্মাস্ত্র চলতি বছরের ডিসেম্বর মুক্তি দেয়ার কথা রয়েছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন