রবিবার| মার্চ ২৯, ২০২০| ১৪চৈত্র১৪২৬

টকিজ

‘ছাইয়া ছাইয়া’ গানের রিমিক্স চান না মালাইকা

ফিচার ডেস্ক

বলিউডের ছবিতে পুরনো গানের রিমিক্স এখন নিয়মিতভাবেই দেখা যাচ্ছে। প্রবণতাকে আমলে নিয়ে মালাইকা অরোরা সম্প্রতি বলেছেন, তিনি কখনই চান না দিল সে ছবির তুমুল জনপ্রিয়ছাইয়া ছাইয়াগানটির রিমিক্স হোক। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া দিল সে ছবিতেছাইয়া ছাইয়াগানে ট্রেনের ছাদে শাহরুখ খান মালাইকা অরোরার নাচ যারা দেখেছেন তারা কখনো ভুলবেন না। রীতিমতো ক্ল্যাসিক এক পারফরম্যান্স।

ছাইয়া ছাইয়াগানটি গেয়েছিলেন সুখভিন্দর সিং স্বপ্না অওসথি। গানটি ভারতে সর্বকালের অন্যতম সেরা এবং জনপ্রিয় নাচের গান বলে খ্যাত।

সম্প্রতি ড্যান্স রিয়ালিটি শো ইন্ডিয়া বেস্ট ড্যান্সারে মালাইকাছাইয়া ছাইয়াগানটির সঙ্গে নেচেছেন। গানটি সম্পর্কে মালাইকাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘গানটি বাজতে শুরু করলে আপনি আর চুপ থাকতে পারবেন না, এমনিতেই নাচতে শুরু করবেন। এটা এক আইকনিক গান। যখন গানটির শুটিং হয়েছিল, সে আমলে গীতা কাপুর ফারাহ খানকে সহায়তা করছিলেন। গানটিতে গীতা আমাকে সহযোগিতা করেছিলেন।সঙ্গে মালাইকা একটি বিষয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন।আজকের দিনে ধারাবাহিকভাবে রিমিক্সের প্রবণতা দেখা যাচ্ছে। আমার মতে কয়েকটা গানকে কখনই স্পর্শ করা উচিত নয়। এগুলো আইকনিক গান। রকম গান আছে -১০টি।ছাইয়া ছাইয়া রকম একটি গান। গানটায় হস্তক্ষেপ করা উচিত নয়, গানটিকে তার মূল চেহারাতেই থাকতে দেয়া উচিত।

মালাইকা রিমিক্সের বিরুদ্ধে নন, ‘আমি মনে করি কিছু রিমিক্স অসাধারণ এবং সেগুলো যুগের সঙ্গে মানানসই, কিন্তু হ্যাঁ এমন কিছু জিনিস আছে, যেগুলোতে হস্তক্ষেপ করা উচিত নয়। যেমন দ্য গডফাদার কিংবা মাদার ইন্ডিয়া ছবিগুলো। এগুলোকে তাদের মূল চেহারাতেই থাকতে দেয়া উচিত।

ইন্ডিয়া বেস্ট ড্যান্সার অনুষ্ঠানে মালাইকা বিচারক হিসেবে কাজ করবেন। এর আগে বিভিন্ন তারকা ড্যান্স শোতে বিচারকের ভূমিকা পালন করলেও কোনো সোলো ড্যান্স শোতে এই প্রথম বিচারকের কাজ করছেন।

 

সূত্র : ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন