রবিবার| মার্চ ২৯, ২০২০| ১৪চৈত্র১৪২৬

টেলিকম ও প্রযুক্তি

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইস

দেশের বাজারে প্রাক ক্রয়াদেশ নেয়া শুরু

নিজস্ব প্রতিবেদক

গ্রামীণফোন স্যামসাং মিলে দেশের বাজারে গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসের প্রাক-ক্রয়াদেশ নেয়া শুরু করেছে। সম্প্রতি জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে জানানো হয়, আগ্রহী ক্রেতারা আগামী ১৪ মার্চ পর্যন্ত স্যামসাং গ্যালাক্সি এস২০ প্লাস গ্যালাক্সি এস২০ আল্ট্রা ফোনের প্রাক-ক্রয়াদেশ দিতে পারবেন।

নিয়ে স্যামসাং মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, পরবর্তী প্রজন্মের জন্য তৈরি করা হয়েছে নেক্সট জেনারেশনের গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইস। তরুণরা যেন নতুন উদ্ভাবনী উপায়ে যোগাযোগ করতে পারে এবং নিজেদের প্রকাশ করতে পারে, সেজন্য তাদের ক্ষমতায়নে ডিভাইস তৈরি করা হয়েছে। মানুষের জীবনের ডিজিটাল রূপান্তরে স্যামসাং ডিভাইসগুলো তৈরি করেছে। বাংলাদেশের ক্রেতাদের জন্য গ্রামীণফোনের সঙ্গে প্রাক-ক্রয়াদেশ সুবিধা আনতে পেরে আমরা আনন্দিত।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব বলেন, মোবাইল উদ্ভাবনের নতুন দশক শুরু হতে যাচ্ছে। সময়ের নতুন উদ্ভাবনকে গ্রাহকদের হাতে পৌঁছে দিতে গ্রামীণফোন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশে গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসটির দাম ধরা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ টাকা গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির দাম ধরা হয়েছে লাখ ২৯ হাজার ৯৯৯ টাকা। ডিভাইস দুটিতে যথাক্রমে দশমিক ইঞ্চি দশমিক ইঞ্চির ডিসপ্লে রয়েছে। উভয় ডিভাইসের ডিসপ্লে মোবাইল ক্যামেরা ডিজাইনে নতুনত্ব আনা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন