বৃহস্পতিবার| এপ্রিল ০২, ২০২০| ১৮চৈত্র১৪২৬

খবর

ইস্কাটনে পাঁচতলা ভবনে আগুন, শিশুসহ নিহত ৩

বণিক বার্তা অনলাইন

রাজধানীর ইস্কাটনের দিলু রোডে একটি ভবনে অগ্নিকাণ্ডে এক শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও অগ্নিকাণ্ডে দগ্ধ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও পাঁচজন।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসাইন জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে আগুনের সূচনা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, আগুন নেভানোর পর উদ্ধারকর্মীরা ওই ভবন থেকে এক শিশুসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। তবে নিহতদের মধ্যে দুজন পুরুষ ও একজন শিশু। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, দিলুরোডে অগ্নিকাণ্ডের ঘটনায় মোট পাঁচজনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজন শহিদুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৮)। তারা ওই ভবনের তৃতীয় তলায় থাকেন। এছাড়াও ভর্তি হওয়া আরো তিনজন- সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। তারা ওই ভবনের পঞ্চম তলার বাসিন্দা। 

এদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ শতাংশ এবং জান্নতের ৯৫ শতাংশ আগুনে পুড়ে গেছে বলে জানিয়েছেন বাচ্চু মিয়া। অন্যরা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তিনি।

তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো নিশ্চিত হতে পারেনি ফায়ার সার্ভিস কর্মীরা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন