সোমবার| এপ্রিল ০৬, ২০২০| ২২চৈত্র১৪২৬

টকিজ

আরো এক ভিন্ন গল্পের ছবিতে আলিয়া ভাট

ফিচার ডেস্ক

২০১৪ সালে ইমতিয়াজ আলী পরিচালিত হাইওয়ে ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। ছবিটির প্রযোজক ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। এবার নতুন এ ছবির মধ্য দিয়ে চতুর্থবারের মতো সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় কাজ করতে যাচ্ছেন আলিয়া

এর আগে মুম্বাই মিরর এক প্রতিবেদনে জানিয়েছিল, ইরফান খান অভিনীত হিন্দি মিডিয়াম ছবির পর এর নির্মাতা সকেত চৌধুরী সামাজিক ড্রামাধর্মী চলচ্চিত্র নির্মাণ করবেন, যা প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। এবার সংবাদমাধ্যমটি নিশ্চিত করল, সকেত চৌধুরীর এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট।

চলচ্চিত্র প্রকল্পটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের বরাতে জানা গেছে, গল্পটি ভারতের কেন্দ্রস্থলে সেট করা হয়েছে।বেশ কিছুদিন আগে থেকে শুরু করে এখন পর্যন্ত সকেত স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন। তিনি আলিয়াকে এতে নেয়ার জন্য আগ্রহী ছিলেন। যিনি (আলিয়া) স্ক্রিপ্টটি পছন্দ করেছেন এবং তার মতামত জানিয়েছেন। শিগগিরই তিনি ছবিটিতে চুক্তিবদ্ধ হবেন বলে আশা করা হচ্ছে। একই সঙ্গে সূত্রটি বলেছে, যদিও এখন পর্যন্ত ছবিটির প্রধান পুরুষ চরিত্রে কে অভিনয় করবেন, তা চূড়ান্ত করা হয়নি। মূলত সব কলাকুশলী নির্বাচন প্রক্রিয়া শেষ হওয়া মাত্রই ছবিটির শুটিংয়ের তারিখ নির্ধারণ করবেন ছবিটির সঙ্গে সংশ্লিষ্টরা। এ মুহূর্তে নির্মাতা ছবিটির কাহিনী দৃশ্যায়নের জন্য উপযুক্ত লোকেশন খুঁজছেন। যদিও এখনো ছবিটির নাম ঠিক করা হয়নি।

২০১৪ সালে ইমতিয়াজ আলী পরিচালিত হাইওয়ে ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। ছবিটির প্রযোজক ছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। ওই ছবির পর নতুন এ ছবিতে নাম লেখানোর মধ্য দিয়ে চতুর্থবারের মতো সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় কাজ করতে যাচ্ছেন আলিয়া। হাইওয়ে ছবিতে অভিনয়ের সুবাদে সেরা অভিনেত্রী বিভাগে আলিয়া প্রথমবারের মতো ফিল্মফেয়ার ক্রিটিকস অ্যাওয়ার্ড লাভ করেছিলেন।

উল্লেখ্য, চলতি বছর আলিয়াকে বেশ কয়েকটি মেগা প্রকল্পে দেখা যাবে। এর মধ্যে রয়েছে আয়ান মুখার্জির ব্রহ্মাস্ত্র, সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি , এসএস রাজামৌলির আরআরআর ও করণ জোহরের তাখত।

 

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন