প্রিয়াংকা-ক্যাটরিনার বন্ধুত্বের ১৭ বছর!

ফিচার ডেস্ক

বলিউড পাড়ায় প্রিয়াংকা চোপড়া ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের কথা প্রায় সবারই জানা। কিছুদিন আগে বলিউডের দুই প্রিয়মুখ একসঙ্গে সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন। যার ছবি এরই মধ্যে সামাজিক মাধ্যমে ঘুরছে। গত রোববার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে প্রিয়াংকা তার বন্ধুর সঙ্গে সময় কাটাতে ক্যাটরিনার বাড়িতে যান।

তাদের সে আনন্দঘন মুহূর্তের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের ভক্তরা। ভক্তদের নিরাশ করেননি দুই তারকা। ক্যাটরিনার সঙ্গে সাক্ষাতের সময় প্রিয়াংকা ক্যাটের বিউটি লাইনকে বিউটি কিছু পণ্য প্রদর্শন করেছিলেন। সময় দুজনেই মেকআপের পণ্য হাতে হাসিমুখে সেলফি তোলেন।

সে সেলফিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তারা। ছবিগুলোই সামাজিক মাধ্যমের নিউজফিডজুড়ে ঘুরে বেড়াচ্ছে। ছবিতে প্রিয়াংকাকে সাদা পোশাকের সঙ্গে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে দেখা গেছে। তিনি হাসিমুখে ক্যাটরিনার সঙ্গে পোজ দিয়েছেন। ছবিতে ক্যাটরিনাকে একটি একরঙা পোশাকে দেখা গেছে।

ক্যাটরিনা তাদের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করে লিখেছেন, ‘একটা ছোট্ট মেকআপ পার্টি।প্রিয়াংকাকে উদ্দেশ করেও একটি লেখা রয়েছে, ‘গুরুজীর কত্থক শেখার দিন থেকে এখন পর্যন্ত আমরা একসঙ্গে রয়েছি। পোস্টের নিচে ক্যাপশনে প্রিয়াংকা লিখেছেন, ‘প্রায় ১৭ বছর! তোমাকে নিয়ে গর্ব ভালোবাসা।প্রিয়াংকার মন্তব্যের প্রত্যুত্তরে ক্যাট লিখেছেনলাভ ইউ এমনকি বলিউডের আরেক অভিনেত্রী আনুশকা শর্মাকেও ক্যাটরিনার পোস্টে একটিহার্ট ইমোজিদিতে দেখা যায়।

অন্যদিকে প্রিয়াংকা একই ছবি তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে লিখেছেন, ‘বিউটি প্রডাক্টগুলোর জন্য তোমাকে ধন্যবাদ ক্যাটরিনা। এগুলো সত্যিই চমত্কার। তোমাকে নিয়ে অনেক গর্ব।

প্রিয়াংকা ক্যাটরিনা সর্বদাই সোহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে আসছেন। এমনকি সামাজিক মাধ্যমেও একে অন্যের প্রশংসা করতে দেখা যায়।

ক্যাটরিনা আরো প্রকাশ করেছেন, ভারত- সালমান খানের বিপরীতে প্রিয়াংকার পরিবর্তে তাকে নেয়ার পরও তাদের সম্পর্কে কোনো খারাপ প্রভাব পড়েনি। এমনকি বেওয়াচ-এর হিন্দি সংস্করণে প্রিয়াংকা ক্যাটরিনার নাম উল্লেখ করেছিলেন বলেও জানান।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন