শুক্রবার| এপ্রিল ০৩, ২০২০| ১৯চৈত্র১৪২৬

খবর

ডিনস অ্যাওয়ার্ড পেলেন ঢাবির ব্যবসায় শিক্ষার ৬৯ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক

বিবিএ এবং এমবিএ পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৬৯ জন শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড’ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ রোববার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন। 

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সুইডেনের ব্লেকিঞ্জ ইনস্টিটিউট অব টেকনোলজির ডেপুটি ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আন্দ্রে লার্সন এবং কলকাতা আর্মি ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টের পরিচালক মেজর জেনারেল (অব.) একে সাপরা বিশেষ অতিথির বক্তব্য দেন। বিভাগীয় চেয়ারম্যানরা অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন। অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রিয়াজুর রহমান চৌধুরী ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এমবিএ প্রোগ্রামের অ্যাওয়াডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন— সিরাতুস সাবাহ, ইসতিয়াক বুলবুল তাওহিদ, সাবরিনা শারমিন নিশাত, হাসিবুল ইসলাম, ফারজানা তাজিন ও মুহাইমিনুল ইসলাম (ম্যানেজমেন্ট), মো. শফিকুল ইসলাম, ইব্রাহিম খান, মো. ইসমাঈল হোসেন, রায়হান সোবহান, সিরাজুম মুনিরা চৌধুরী অতিশী, সুব্রত বিশ্বাস, মো. আবু নিসার, সৌদ আল রাফি, মো. খালেদ, রিফাত জাহান এনা, নাহিদা পারভীন ও মো. নূর হোসেন (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), জান্নাতুল ফেরদৌস আইরিন, ইপ্সিতা দত্ত, সুমনা আক্তার সুমি, রওনক জাহান ও সুমি আক্তার (মার্কেটিং), শরফুদ্দিন আহমেদ (ফিন্যান্স), মনজিলা খাতুন, ফাহাদ জিয়া, সুস্মিতা দেব বর্মন, মো. গোলাম রমিজ, নার্গিস সুলতানা, আফরিন সুলতানা সামরিনা তাবাসসুম, মিতা রানী পাল, নিশাত রুমালী, মিথুন চক্রবর্তী, মো. মুসতাফিজুর রহমান, মো. আদনান আহমেদ ও মো. ইমন আরেফিন (ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স), আফরোজা হক, শারমিন আক্তার ও রাশিদা আক্তার রুপা (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস), শিলামনি হাফসা (ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট), ফারজানা নাসরিন ও  তাসনিম নাবিলা ইসলাম (ইন্টারন্যাশনাল বিজনেস)। 

বিবিএ প্রোগ্রামের অ্যাওয়াডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন— মো. আকিদুর রহমান, আতিউল্লাহ আকন্দ, রেজওয়ান আহমেদ, সুলতানা রাজিয়া, সানজিদা আফরিন, অনিক পাল, মাহমুদুর রহমান, মো. তরিকুল ইসলাম, শ্রাবন্তি সাহা, সইলুর নন্দিনী অরুনিমা, রকিবুল হাসান সাকিব ও সোহানা ইসলাম সুমনা, (অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), তানজিনা আখতার, মার্জিয়া মিতি ও শাহেদুল হাসান (মার্কেটিং), ইমরান মাহমুদ, তাহমিদ ইসলাম, বেলায়েত হোসেন, মারিয়া ইউসুফ ও মিতু বেগম (ফিন্যান্স), সাবরিনা আখতার মিলা, নিপা সাহা ও অভিষেক চক্রবর্তী (ইন্টারন্যাশনাল বিজনেস), তাহমিনা আক্তার ও মো. নাজমুস সাকিব (ম্যানেজমেন্ট) এবং সুমাইয়া সিদ্দিক (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস)। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন