বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ.লীগ নেতাসহ নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, বান্দরবান

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি পাড়ায় দুর্বৃত্তদের গুলিতে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৫৩) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। অন্যদিকে গোলাগুলির ঘটনায় আতঙ্কে হৃদক্রিয়া বন্ধ হয়ে বাথোয়াই মারমা (৬২) নামের আরও এক ব্যক্তি মারা গেছে বলে জানা গেছে।

আহতরা হলো- মংক্যচিং (২৫), সাবেক মেম্বার উচথোয়াই (৬০) হ্লামংসিং (৩৫) ক্যপ্রুমং (৪০) ও আদাসে (৩২)।

পুলিশ জানায়, গতকাল (শনিবার) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জামছড়ি পাড়ার একটি দোকানে আড্ডা দিচ্ছিল। এসময় অতর্কিতভাবে একদল দুর্বৃত্ত তাদেরকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে। এ ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। অন্যদিকে গোলাগুলির ঘটনায় আতঙ্কে হৃদক্রিয়া বন্ধ হয়ে আরও একজন মারা গেছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করে হতাহতদের বান্দরবান সদর হাসপাতালে আনা হয়েছে। হতাহতরা সবাই জামছড়ি পাড়ার বাসিন্দা বলে জানায় পুলিশ।

নিহত বাচনু মারমা রাজবিলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী। এ ঘটনায় আহত ব্যক্তিরাও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম চৌধুরী বণিক বার্তাকে বলেন, ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। ঘটনার পর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। জড়িত পাহাড়ী সন্ত্রাসীদের গ্রেফতার করতে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন