শুক্রবার| এপ্রিল ০৩, ২০২০| ১৯চৈত্র১৪২৬

দেশের খবর

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ময়মনসিংহের ভালুকা ও ধোবাউড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকায় ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে পিকআপ ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

ভালুকা থানার ওসি মো. মাইনুদ্দিন জানান, আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নেত্রকোণা জেলার আব্দুল মজিদের ছেলে পিকআপ গাড়ি চালক আমিরুল (৩০) ও একই জেলার মনুরুদ্দিনের ছেলে শামীম (৩৫)।

ওসি বলেন, পিকআপ ভ্যনটি নেত্রকোণা থেকে ঢাকায় যাচ্ছিল। পথে ভরাডোবা বাসট্যান্ডের ইউটার্ন নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপের চালকসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হন।” পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দুটি মরদেহ উদ্ধার এবং আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার ধোবাউড়া উপজেলার দুধনই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী মানসুরা আক্তার (০৮) স্কুল থেকে বাড়ির ফেরার পথে অটোরিক্সার ধাক্কায় মৃত্যু হয়েছে।

দুধনই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ জানান, ধোবাউড়া উপজেলা সদর থেকে দুধনই বাজারে যাওয়ার পথে স্কুলের সামনে চালক চাঁন মিয়ার অটোরিক্সাটি মানসুরাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মানসুরা দুধনই গ্রামের কৃষক মঞ্জুরুল হকের একমাত্র মেয়ে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন