শুক্রবার| এপ্রিল ০৩, ২০২০| ১৯চৈত্র১৪২৬

দেশের খবর

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা, ছেলে ‘পলাতক’

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে শহরে রাশিদা খানম নাজু (৬৫) নামে সাবেক এক স্বাস্থ্য সহকারী কর্মকর্তাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নাজু মৃত মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের ছেলে স্বাস্থ্যকর্মী ইমরান হোসেন লিয়ন পাওয়া যাচ্ছে না। তবে তিনি পলাতক নাকি নিখোঁজ বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। হত্যার কারণও জানাতে পারেনি পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টায় দিকে সিরাজগঞ্জ পৌরশহরের মুজিব সড়কের সোনালী ব্যাংকের সামনে নিজ বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের ছোট ভাই রানা আহমেদ জানান, একমাত্র ছেলে ইমরান হোসেন লিয়ন ও পুত্রবধুকে সাথে নিয়ে বসবাস করতেন রাশিদা খানম। সকালে পুত্রবধু তার ছেলেকে নিয়ে স্কুলে যান। বাড়ি ফিরে এসে দেখেন তার শ্বাশুড়ি রাশিদা খানমকে নিজ ঘরে গলা কেটে হত্যা করে মরদেহ বিছানার উপর ফেলে রাখা হয়েছে। এসময় পুত্রবধুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।

পরে তারা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আক্তার জানান, ধারণা করা হচ্ছে, ধারালো ছুরি দিয়ে রাশিদা খানমকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা আপাতত জানা যায়নি। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার মোটিভ উদ্ধারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন