বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা ডেস্ক

সাতক্ষীরা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

সাতক্ষীরা: তালা উপজেলার পাটকেলঘাটা থানার বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে ট্রাকচাপায় সামসুর রহমান সানা (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। গতকাল বেলা ২টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কে এ দুর্ঘটনা ঘটে। সামসুর রহমান সানা আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহীদুল্যাহর ছেলে। তিনি পাটকেলঘাটা ডাচ্-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাকে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সামসুর রহমান সানা কর্মস্থল থেকে মোটরসাইকেলে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বঙ্গবন্ধু হাইস্কুলের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে  গেলে পেছন থেকে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পাটকেলঘাটা থানার ওসি ওয়াহিদ মুর্শেদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ: বাহাদুর বালুয়াখালী এলাকায় ট্রাকচাপায় মোজাম্মেল হক (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সকালে গৌরীপুর-রামগোপালপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। মোজাম্মেল হক ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মৃত আবেদ আলীর ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম ছিলেন।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, মোজাম্মেল হক সকালে মোটরসাইকেলে রামগোপালপুর থেকে গৌরীপুর যাচ্ছিলেন। পথিমধ্যে বাহাদুরপুর বালুয়াখালী নামক স্থানে একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। পুলিশ ট্রাকটি আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের শিক্ষার্থী তাহমিদ চৌধুরী মৃত্যুবরণ করেছেন। গতকাল চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ১৫ ফেব্রুয়ারি লিচুবাগান এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন।

চুয়েটের ছাত্র কল্যাণ দপ্তরের পরিচালক মশিউল হক জানান, ১৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর ফয়সাল রিদুয়ান কবির নামে একজনকে চিকিক মৃত ঘোষণা করেন। ওই দুর্ঘটনায় আহত তাহমিদ চৌধুরী, কাজী রোসালিয়া ও নাসিবা নাওয়ার নগরের বিভিন্ন হাসপাতালে চিকিসাধীন ছিলেন। এদের মধ্যে গতকাল তাহমিদ চৌধুরী মৃত্যুবরণ করেন।

ঝালকাঠি: সড়ক দুর্ঘটনায় আহত মো. আনোয়ার হোসেন মৌলভী (৬৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত রোববার রাজাপুর-নৈকাঠী সড়কের আকসু ক্লাব নামক এলাকায় ভাড়ায়চালিত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে তিনি আহত হন। নিহত আনোয়ার হোসেন রাজাপুর উপজেলার নাড়িকেলবাড়িয়া এলাকার বাসিন্দা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন