বাগেরহাটে ডাকাতি শেষে ফেরার পথে গণপিটুনিতে যুবক নিহত

বণিক বার্তা প্রতিনিধি বাগেরহাট

বাগেরহাটের কচুয়ায় ডাকাতি করে ফেরার সময় গণপিটুনিতে অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়েছে। গতকাল ভোরে উপজেলার বারুইখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতি করে নেয়া মালামালসহ আরো চার ডাকাত পালিয়ে গেছে। এছাড়া ডাকাতদের হামলায় তিনজন আহত হয়েছেন।

ডাকাতের হামলায় আহতরা হলেন বারইখালী গ্রামের মোহিত হাওলাদার (৩২), মহাসিন হাওলাদার (৩৬) ও লিয়াকত আলী (৪৫)। এদের মধ্যে মোহিত ও মহাসিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিয়াকতকে স্থানীয় হাসপাতালে চিকিসা দেয়া হচ্ছে।

সোমেদ হাওলাদারের স্ত্রী দিলুয়ারা বেগম বলেন, রাতের খাবার খেয়ে আমরা ঘুমিয়েছিলাম। ভোর সাড়ে ৪টার দিকে চার-পাঁচজন লোক দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। একজন আমার খাটে উঠে কানের দুল খুলে নেয়। ঘরের আলমারির ড্রয়ার ভেঙে ৫০ হাজার টাকা, তিনটি সেলফোন ও লক্ষাধিক টাকার স্বর্ণালংকার নিয়ে যায়। ডাকাতরা বেরিয়ে গেলে আমাদের চিত্কারে গ্রামবাসী ছুটে আসেন। এক পর্যায়ে ডাকাতরা আমার ছেলেদের ওপর হামলা করে। এ সময় গ্রামবাসী একজনকে ধরে ফেলে গণপিটুনি দেয়।

স্থানীয় ইউপি সদস্য জাকির হাওলাদার বলেন, চিত্কার শুনে এলাকাবাসী আমাকে জানায়। আমি পুলিশকে খবর দিয়ে ঘটনাস্থলে আসি। আহত অবস্থায় অজ্ঞাত ওই ডাকাতকে হাসপাতালে পাঠাই।

বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ওবায়দুর রহমান বলেন, কচুয়ায় একটি বাড়িতে এক দল ডাকাত প্রবেশ করে ঘরে থাকা নগদ টাকা, সেলফোন ও স্বর্ণালংকার নিয়ে যায়। ওই পরিবারের সদস্যদের চিত্কারে এলাকাবাসী বেরিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় একজনকে ধরে গণপিটুনি দেয় গ্রামবাসী। হাসপাতালে নেয়ার পর ওই যুবক মারা যায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন