বগুড়ায় পূর্ববিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি বগুড়া

বগুড়ায় পূর্ববিরোধের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাত ১১টার দিকে শহরের নিশিন্দারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম নয়ন হোসেন (৩০)। তিনি চকরপাড়ার আবদুল মজিদের ছেলে।

খবর পেয়ে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ ফেব্রুয়ারি নিহত নয়নের খালাতো ভাইকে বগুড়া জেলা শহরের নিশিন্দারা এলাকায় কয়েকজন সন্ত্রাসী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গত রোববার রাতে দেখতে বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় যান নয়ন। রাত ১১টার দিকে একদল সন্ত্রাসী নয়নের গতিরোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিত্কারে আশপাশের মানুষ ঘটনাস্থলে গিয়ে নয়নকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিক মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ রাতেই হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ববিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। আশা করছি, দ্রুতই অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন