ছুরিকাহত ভাইকে দেখে ফেরার পথে ছুরিকাঘাতে যুবক নিহত

বণিক বার্তা অনলাইন

বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত খালাতো ভাইকে হাসপাতালে দেখে ফেরার পথে নিজেও ছুরিকাঘাতে নিহত হয়েছেন নয়ন হোসেন (৩০) এক যুবক। গতকাল রোববার দিবাগত রাত ১১টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ বলছে, আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে এই যুবককে হত্যা করা হয়ে থাকতে পারে।

বগুড়া সদর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের ঘটনার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ।

বগুড়া সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৩ ফেব্রুয়ারি নিহত নয়ন এর খালাতো ভাই কুইনকে (২২) বগুড়া জেলা শহরের নিশিন্দারা এলাকায় কয়েকজন সন্ত্রাসী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। নিশিন্দারা চকরপাড়ার আবদুল মজিদের ছেলে নয়ন হোসেন তাকে দেখে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে শহরের নিশিন্দারা খাঁ পাড়া এলাকায় পৌঁছলে এক দল লোক তার গতিরোধ করে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তার চিৎকার শুনে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে। এঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন