নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ ৮, একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় একটি বাড়িতে আগুন লেগে একই পরিবারের আটজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে নুরজাহান বেগম (৬০) নামের একজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে তিনি মারা যান। হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘সম্ভবত ওই ফ্ল্যাটের চুলার চাবি রাত থেকেই খোলা ছিল। তাতেই সারারাতে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। সকালে রান্না করার জন্য চুলা জ্বালতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।’

দগ্ধ অন্য সাতজন হলেন- নূরজাহান বেগমের ছেলে কিরণ (৫০), কিরণের ছেলে আবুল হোসেন ইমন (২২) ও আপন (১০), কিরণের ছোট ভাই হীরণ (২৮) ও তার স্ত্রী মুক্তা (২১) তাদের মেয়ে ইলমা (৩), ভাগ্নে কাওছার (১৬)।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন সাতজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তারা হলেন- কিরণ মিয়া, আবুল হোসেন ও কাওছার। এদের মধ্যে কিরণ মিয়ার শরীরে ৭০ শতাংশ পুড়ে গেছে; এছাড়াও আবুল হোসেনের শরীরের ৪৫ শতাংশ এবং কাওছারের ২৫ শতাংশ পুড়ে গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন