শনিবার | জুলাই ০৪, ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭

দেশের খবর

গোপালগঞ্জ ও রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

বণিক বার্তা প্রতিনিধি, গোপালগঞ্জ ও রাঙ্গামাটি

গোপালগঞ্জ ও রাঙ্গামাটিকে সড়ক দুর্ঘনায় ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো কমপক্ষে ৩৩ জন।

আজ শুক্রবার সকাল ৯টার চট্টগ্রামের কর্ণফুলী থেকে রাঙ্গামাটিগামী একটি বাস সাপছড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসের হেলপার মারা যান। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি। বাসের যাত্রীরা পেনডেক্স ফার্নিচার নামের একটি চীনা প্রতিষ্ঠানের কর্মরত, তারা বনভোজনে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বাসের যাত্রী মো. সালমান (২৮) জানান, তারা কর্ণফুলী থেকে রাঙ্গামাটিতে বনভোজনে যাচ্ছিলেন। বাসের যাত্রী ৬০ জনের মতো। সকালে রাঙ্গামাটির সাপছড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ বাস উল্টে গিয়ে একজন নিহত হয়। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শওকত আকবর জানিয়েছেন, বেশিরভাগের শরীরে হালকা কাটাছেঁড়া রয়েছে। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সকাল ১০টার দিকে রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা আহতদের দেখতে হাসপাতালে যান। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ১৫ হাজার টাকা দেয়ার ঘোষণা দেয় হয়।

অপরদিকে আজ সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি থ্রিহুইলারকে চাপা দিলে পাঁচ জন নিহত হন। কাশিয়ানি পুলিশ স্টেশনের অফিসার ইন চার্জ আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয় বলে জানান তিনি।  নিহতদের মধ্যে দুজনের নাম জানা গেছে- বদির (৩০) ও সুমন (২৮)। নিহতরা সবাই কাশিয়ানির পারুলিয়া এলাকা বাসিন্দা এবং থ্রিহুইলারের আরোহী। অপর আরোহী গুরুতর অবস্থায় হাসপাতালের নেয়ার পথে মারা যান। আহত সাত জনকে কাশিয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন