শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৩ শ্রাবণ ১৪২৭

টকিজ

ভ্যালেন্টাইনসে বলিউডের নতুন জুটি

ফিচার ডেস্ক

আজ বলিউডে ভ্যালেন্টাইনস ডে উদযাপন করছে বেশ কয়েকটি নতুন জুটি। রণবীর কাপুর-আলিয়া ভাট থেকে মালাইকা অরোরা-অর্জুন কাপুরবি-টাউনে এমন কয়েক জুটির প্রেমের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা এসেছে গত বছর। বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল প্রেম করছেন অনেক দিন ধরে। অন্যদিকে টাইগার শ্রফ, দিশা পাটানি এবং সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি তাদের সম্পর্কের ব্যাপারে এখনো মুখ বন্ধই রেখেছেন।

আলিয়া ভাট ও রণবীর কাপুর ব্রহ্মাস্ত্র-এর শুটিং থেকে একসঙ্গে ডেট করছেন। এছাড়া বেশকিছু অনুষ্ঠানেও তারা নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছেন। কিছুদিন আগে রণবীর ও আলিয়া একত্রে নিউইয়র্ক গিয়েছিলেন, রণবীরের বাবা ঋষি কাপুরের তখন সেখানে চিকিসা চলছে।

সারা আলী খান ও কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে কথা হচ্ছে অনেক দিন ধরেই। এ জুটি কদিন পর পরই সংবাদ শিরোনামে আসে একসঙ্গে ঘুরতে গিয়ে কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের যুগল ছবি পোস্ট করে। গত সপ্তাহে কার্তিক একটি ছবি শেয়ার করেন, যাতে দেখা যায় তিনি সারাকে খাইয়ে দিচ্ছেন। অন্যদিকে আজ মুক্তি পাচ্ছে ইমতিয়াজ আলী পরিচালিত এবং সারা ও কার্তিক অভিনীত ছবি লাভ আজ কাল। অগ্রিম টিকিট বিক্রিতে ছবিটি সাড়া ফেলেছে। পর্যবেক্ষকরা বলছেন, বাস্তব জীবনে এ জুটির সম্পর্ক বিষয়ে কৌতূহলের কারণে দর্শকরা ছবিটির প্রতি বেশি আকৃষ্ট হচ্ছেন।


শ্রদ্ধা কাপুর এখন ব্যস্ত বাঘি থ্রি নিয়ে। সেলিব্রিটি আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠার সঙ্গে তার সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছে বি-টাউনে। যদিও এ জুটি তাদের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি।

গত বছর বলিউডে আত্মপ্রকাশ করা অন্যতম আলোচিত জুটিটি মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের। গত বছর অর্জুনের জন্মদিনের কাছাকাছি সময় মালাইকা ও অর্জুন তাদের সম্পর্কের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেন।


শুরুতে শোনা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। তবে এখন সিদ্ধার্থকে দেখা যাচ্ছে কিয়ারা আদভানির সঙ্গে। গত বছর কিয়ারা আদভানির জন্মদিনের পার্টিতে তাদের একসঙ্গে দেখা যায়। সেই থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ডালপালা মেলছে। যদিও এখনো তাদের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক কিছু শোনা যায়নি।

অন্যদিকে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে টিকটক ভিডিও তৈরি করেছেন শিল্পা শেঠি, মাধুরী দীক্ষিত, রিতেশ দেশমুখ। ভ্যালেন্টাইনস ডের দুদিন আগে রাজকুমার রাও তার প্রেমিকা পত্রলেখার জন্য একটি হাতে লেখা চিঠি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

 

সূত্র: ফিল্মিবিট ও ডিএনএ


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন