বুধবার| এপ্রিল ০১, ২০২০| ১৭চৈত্র১৪২৬

দেশের খবর

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

সিরাজগঞ্জ, ঝিনাইদহ, গাজীপুর ও লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো এক স্কুলছাত্র। গতকাল বিকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে শাহজাদপুর উপজেলার দুর্গাদহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো শাহজাদপুর উপজেলার পুরান তেতরী গ্রামের রেজাউল করিমের ছেলে আরিফ (১৪) ও একই গ্রামের জহুরুল হকের ছেলে সুমন (১৪)। তারা দুজনই তালগাছি এসএ মডেল স্কুলের নবম শ্রেণীর ছাত্র।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, তিন স্কুলছাত্র মোটরসাইকেলে করে তালগাছি বাজার থেকে শাহজাদপুরে আসছিল। তারা দুর্গাদহ এলাকায় পৌঁছলে পাবনা থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলচালক আরিফ মারা যায়। আহত হয় আরো দুই মোটরসাইকেল আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে সুমন নামে আরো এক স্কুলছাত্র মারা যায়।

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার নগরবাথান বাজারে বাস ও ট্রাকের সংঘর্ষে আমির হামজা (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন। গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। আমির হামজা সদরের লেবুতলা গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার দিলীপ বড়ুয়া জানান, চুয়াডাঙ্গা থেকে ফুলজান নামে একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহ আসছিল। নগরবাথান এলাকায় পৌঁছলে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে বাসটি ধাক্কা দিলে বাসের হেলপারসহ দুজন আহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিক একজনকে মৃত ঘোষণা করেন। আহত তৈয়ব আলী হাসপাতালে চিকিসাধীন।

গাজীপুর: জেলার কালীগঞ্জে বাসচাপায় একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। গতকাল সকালে গাজীপুর ঢাকা বাইপাস সড়কের উলুখোলা নাওটানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম রুহুল আমিন সরকার (৩০)। তিনি  সিরাজগঞ্জ সদরের বিলচুঙ্গী এলাকার বাসিন্দা। রুহুল আমিন এলকো ফার্মাসিউটিক্যাল কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিলেন।  

নাওজোর মহাসড়ক থানার পরিদর্শক মো. মশিউর রহমান জানান, রুহুল সকালে ঢাকার উত্তরা থেকে মোটরসাইকেলে করে কালীগঞ্জের নাওটানা এলাকায় যাচ্ছিলেন। পথে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রুহুলের মৃত্যু হয়।

লালমনিরহাট: জেলার হাতীবান্ধা উপজেলায় ট্রাকচাপায় রঞ্জিত কুমার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে ডিএস ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। রঞ্জিত উপজেলার উত্তর হলদিবাড়ী গ্রামের পবিত্র কুমারের ছেলে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, ওই স্টেশনের সামনে মহাসড়ক পার হচ্ছিল শিশু রঞ্জিত। এ সময় বুড়িমারীগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন