রবিবার | মে ৩১, ২০২০ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

ঈপ্সনীয়

অভিজাত নারীর ‘হ্যালো কিটি’ ব্যাগ

ফিচার ডেস্ক

ভ্যানিটি ব্যাগ ফ্যাশনের এক অনন্য অনুষঙ্গ। আর নারীদের কাছে ব্যাগ পছন্দের একটি জিনিস। প্রয়োজনীয় জিনিসপত্র রাখাসহ ব্যাগ হয়ে উঠেছে বর্তমান সময়ে ফ্যাশনের অনুষঙ্গ। যেকোনো পার্টিতে কিংবা ছোটখাটো অনুষ্ঠানে নারীদের হাতে একটি ব্যাগ যেন সাজগোজে নতুন মাত্রা যোগ করে। বাজারে নানা ধরনের ব্যাগ রয়েছে। তবে বিলাসবহুল ব্যাগগুলো যেন নারীর সাজগোজে একটু ভিন্ন মাত্রা এনে দেয়।

আকর্ষণীয় ইউনিক ডিজাইনের ব্যাগের খোঁজ করছেন যারা, তাদের জন্য রয়েছে ব্যালেন্সিয়াগা। প্রতিষ্ঠানটি যুগের সঙ্গে মিলিয়ে আইকনিক সব ব্যাগ নিয়ে আসছে বাজারে। বছরও তার ব্যতিক্রম ঘটেনি। প্রতিষ্ঠানটি এবার নারীদের জন্য নিয়ে এসেছে নতুন ডিজাইনের ব্যাগহ্যালো কিটি

কিটি বা বিড়ালের মুখের আদলে তৈরি জিনিস পছন্দ করেন না, রকম নারী কমই আছেন। সেই বিড়ালের মুখাবয়বে তৈরি করা হয়েছেহ্যালো কিটিব্যাগ। মাঝারি সাইজের ব্যাগগুলোয় প্রয়োজনীয় জিনিস রাখার যথেষ্ট জায়গা রয়েছে। কাজেই একই সঙ্গে দুটি কাজ করা হয়ে যাবে।

হ্যালো কিটি ব্যাগগুলো সাদা রঙের। কিন্তু ব্যাগের হ্যান্ডল লাল রঙের। ব্যাগে কালো রঙের ছোঁয়াও রয়েছে। তিন রঙের সংমিশ্রণে পুরো ব্যাগটি দেখতে আকর্ষণীয়। ব্যাগের হ্যান্ডলটি ধনুকের মতো বাঁকানো। হ্যালো কিটি ব্যাগ বিড়ালের কার্টুন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। ব্যাগ শুধু ফ্যাশনের জন্য নয়, ব্যবহার্য খুঁটিনাটি জিনিসপত্র রাখার কাজেও ব্যবহূত হয়। বিষয়টিকে মাথায় রেখেই ব্যাগগুলো তৈরি করা হয়েছে।

ব্যাগে রয়েছে নানা সুবিধা। বিলাসবহুল প্যারিসিয়ান ব্যাগটিতে মোবাইল রাখা যাবে। শুধু তা- নয়, আরো চমক রয়েছে ব্যাগে। ব্যাগে এক্সএস ক্যামেরা রাখার পকেট রয়েছে। তাই কোথাও ঘুরতে গেলে ক্যামেরা কোথায় রাখবেন. তা নিয়ে কোনো ঝামেলাই হবে না। মাঝারি আকৃতিক ব্যাগগুলো এরই মধ্যে সবার নজর কেড়েছে।

ভাবছেন শুধু নারীদের জন্যই ব্যাগ! তা নয়, এর আগে পুরুষদের জন্যও বিড়ালের মুখাবয়বে ব্যাগ তৈরি করা হয়েছে। গত বছরের গোড়ার দিকে প্যারিস ফ্যাশন সপ্তাহে পুরুষদের জন্য হ্যালো কিটি ব্যাগ উন্মোচন করা হয়েছিল। পুরুষদের ব্যাগগুলো দেখে পরবর্তী সময়ে নারীদের জন্যও ব্যাগ নিয়ে আসা হয়েছে।

এদিকে ২০২০ সালের শোতে পুরুষদের জন্য ব্র্যান্ডের আইকনিক ভিলে ব্যাগ নিয়ে আসে ব্যালেন্সিয়াগা। ব্যাগগুলো গোলাপি সাদার সংমিশ্রণে সজ্জিত। সবই কার্টুন ডিজাইনের। তার মানে বোঝা যাচ্ছে, কার্টুন ডিজাইনের ব্যাগগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নারী-পুরুষ সবার কাছে।

নারীদের হ্যালো কিটি ভ্যানিটি ব্যাগগুলো গত ২৭ জানুয়ারি থেকে বাজারে পাওয়া যাচ্ছে। বিলাসবহুল নান্দনিক ব্যাগ সংগ্রহে রাখতে চাইলে এখনই কিনতে পারেন। নইলে হাতছাড়া হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যাগ যে ব্র্যান্ডের কিংবা নকশারই হোক না কেন, সেগুলোর অবশ্যই যত্ন নিতে হবে। যেহেতু হ্যালো কিটি ব্যাগগুলো সাদা রঙের, তাই এসব ব্যাগের ক্ষেত্রে আরো বেশি যত্নশীল হতে হবে। একটুখানি দাগ আপনার বিলাসবহুল ব্যাগের সৌন্দর্য নষ্ট করে দিতে পারে। তাই খুব সতর্কের সঙ্গে ব্যবহার করতে হবে।

 

সূত্র: লাক্সারি লঞ্চেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন