রবিবার | আগস্ট ০৯, ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

বাজারে ডেলের নতুন চার ল্যাপটপ

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে নতুন চারটি ল্যাপটপ উন্মোচন করেছে ডেল বাংলাদেশ। গত বুধবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য এক্সপিএস সিরিজের একটি এবং ইন্সপায়রন সিরিজের চারটি মডেল পরিচয় করিয়ে দেন ডেলের কর্মকর্তারা। ডিভাইসগুলো হলো এক্সপিএস সিরিজের ১৩-৭০০০ টু-ইন-ওয়ান, ইন্সপায়রন ১৩-৭০০০ টু-ইন-ওয়ান, ইন্সপায়রন ৫৩৯১ ইন্সপায়রন ৫৪৯০।

অনুষ্ঠানে ডেলের কর্মকর্তারা জানান, করপোরেট গ্রাহক উচ্চপদস্থ কর্মকর্তাদের কম্পিউটার ব্যবহারে নতুন মাত্রা যোগ করবে এক্সপিএস সিরিজের নতুন ল্যাপটপটি। পাশাপাশিদ্রুত চার্জদেয়ারএক্সপ্রেসচার্জফিচার এবং ক্ষতিকর রশ্মি থেকে ব্যবহারকারীর চোখের সুরক্ষায়আইসেফসুবিধা নিয়ে ইন্সপায়রন মডেলের ল্যাপটপগুলো ব্যক্তিগত পর্যায়ের গ্রাহকদের কম্পিউটিংয়ে নতুন মাত্রা যোগ করবে।

এক্সপিএস সিরিজের ল্যাপটপগুলোর ১৬:১০ মাত্রারইনফিনিটিএজসুবিধার ডিসপ্লের পাশাপাশিডলবিভিশনআল্ট্রা হাই ডেফিনেশনের অভিজ্ঞতা নিশ্চিত করবে।

ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আতিকুর রহমান বলেন, সুন্দর নকশা এবং ইন্টেল ১০ম প্রজন্মের প্রসেসর থাকায় বহুমাত্রিক কাজের সহজ সমাধান দেবে এক্সপিএস ইন্সপায়রন সিরিজের নতুন ল্যাপটপগুলো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন